ঢাকা,  শনিবার  ২২ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শাকিব খানকে ১০০ তে ৫০০ দিলেন অপু বিশ্বাস

প্রকাশিত: ২০:৫৪, ২৫ মে ২০২৩

শাকিব খানকে ১০০ তে ৫০০ দিলেন অপু বিশ্বাস

শাকিব খানকে ১০০ তে ৫০০ দিলেন অপু বিশ্বাস

ঢালিউডের কিং শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের মাঝে সম্পর্ক এখন যোজন যোজন দূর। তাদের বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন। তবুও সাবেক স্বামীর প্রশংসা করেছেন অপু বিশ্বাস। 

সম্প্রতি বেসরকারি এক টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী শাকিবের সঙ্গে সিনেমা, বাস্তবজীবন নিয়ে কথা বলেছেন।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান অনেক বড়মাপের একজন অভিনেতা। তার সম্পর্কে মন্তব্য করার আগে ৫০ বার পানি খেয়ে তার পর কথা বলা দরকার। কারণ উনি যে মানের নায়ক, যতটা শক্তিশালী নায়ক, তাকে সম্মান দেওয়ার জন্যও আমাদের যোগ্যতা অর্জন করতে হবে; সেখানে মন্তব্য করা তো অনেক দূরের কথা।

অভিনেত্রী সিনেমায় তাদের জুটি নিয়ে বলেন, শাকিব-অপুর যে ব্যাপার, সেটি দর্শকরা ভুলতেই পারেন না, আমাদের জুটিকে মানুষ পজিটিভলি দেখেন।

শাকিব খান অভিনেতা হিসেবে কেমন প্রশ্নের জবাবে অপু বলেন, প্রথমেই শাকিব খান আমার একজন সিনিয়র অভিনেতা। তাকে সম্মান করা ছাড়া বিচার করার শক্তি, সাধ্য বা ক্ষমতা কোনোটাই আমার নেই। কারণ আমি যখন সিনেমায় কাজ শুরু করি, তখন তিনি একজন পরীক্ষিত নায়ক এবং সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন।

অভিনেত্রী আরো বলেন, যদিও তার ক্যারিয়ারটা আমাদের জুটির কারণে আরো শক্তিশালী হয়েছে। তার কাছ থেকে অনেক শেখার আছে।

অপু বলেন, আমার এই সাফল্যের পেছনে ৮০ ভাগ কৃতিত্ব শাকিব খানের। কারণ তিনি যদি আমাকে তৈরি না করতেন, তা হলে আমি আজ অপু বিশ্বাস হতে পারতাম না, সেই জায়গা থেকে তাকে জাজমেন্টের ক্ষমতা আমার নেই।

‘তবে আমি তার ফ্যানের জায়গা থেকে যদি বলি, তা হলে তাকে ১০০ তে ৫০০ দিতে চাই। তার ভালো দিকটি হলো নতুন শিল্পীদের সঙ্গে অভিনয়ের সময় তিনি কখনো অনীহা প্রকাশ করেন না। তিনি সবাইকে সহযোগিতা করেন।’

তিনি বলেন, আসলে শাকিব খান বাংলাদেশে এমন একটা নাম, স্মৃতির পাতায় যাদের নাম লেখা থাকে, যেমন উত্তম কুমার, রাজ্জাক, ফারুক তাদের মতো একজন নায়ক।