ঢাকা,  মঙ্গলবার  ২৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মেকআপ ছাড়াই নজর কাড়লেন দীপিকা

প্রকাশিত: ২০:৫৩, ২৫ মে ২০২৩

মেকআপ ছাড়াই নজর কাড়লেন দীপিকা

মেকআপ ছাড়াই নজর কাড়লেন দীপিকা

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এইনামে বলিউড ভক্তদের মনে ভেসে ওঠে একগাল স্নিগ্ধ হাসি ও আত্মবিশ্বাসে ভরপুর একজন সুন্দরী নারীর কথা। রুপালি পর্দায় গ্ল্যামার লুকের জন্য যিনি সব সময়েই আলোচনার শীর্ষে থাকেন। সম্প্রতি তার নো-মেকআপ লুকের জন্য আলোচনায় রয়েছেন দীপিকা।

বিশ্বব্যাপী সমাদৃত বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন। এই অভিনেত্রীর অন্যন্য স্টাইল, পোশাক ও চুলের ধরন অনেক ভক্ত-অনুরাগীদের কাছে কৌতূহলের বিষয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি সেলফি শেয়ার করেন দীপিকা।

ছবিটিতে নো-মেকআপ লুকে দেখা গেছে তাকে। সাদামাটা এই ছবিটি মুহূর্তের মধ্যে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ে। অনেক ভক্তের মতে, নো-মেকআপ লুকে দীপিকাকে বেশি সুন্দর লাগছে।

সর্বশেষ বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ সিনেমায় দেখা যায় তাকে। সিনেমাটি বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে।  

বর্তমানে ‘ফাইটার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন দীপিকা পাড়ুকোন। যেখানে তার সহ-অভিনেতা হিসেবে হৃতিক রোশন এবং আনিল কাপুরকে দেখা যাবে। এছাড়াও নাগ অশ্বিনের সিনেমা ‘প্রজেক্ট কে’তে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাকে।