ঢাকা,  শনিবার  ২৪ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

খাটো স্বামীকে নিয়ে ট্রলের শিকার জনপ্রিয় অভিনেত্রী

প্রকাশিত: ১৮:৫১, ২৩ জানুয়ারি ২০২৩

খাটো স্বামীকে নিয়ে ট্রলের শিকার জনপ্রিয় অভিনেত্রী

খাটো স্বামীকে নিয়ে ট্রলের শিকার জনপ্রিয় অভিনেত্রী

অভিনয় ক্যারিয়ারে ইতি টেনে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বৃহস্পতিবা (২০ জানুয়ারি) নতুন জীবনে পা রেখেছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত এ অভিনেত্রী।  আট মাস আগে বাগদান সারলেও সুখবর গোপন রেখেছিলেন রুশা। চলতি মাসের শুরুতেই সবটা ফাঁস হয়। 

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায়চৌধুরীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রুশা। বাবা-মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করলেন তিনি। রুশা-অনুরণের বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছা বার্তা যেমন এসেছে, তেমন এই ছবি ঘিরে ট্রলিংও কম হচ্ছে না। খবর হিন্দুস্তান টাইমসের। 

আর সেই ট্রলের মূল বিষয় রুশা নন, তার স্বামী অনুরণ রায়চৌধুরী। তাদের বিয়ের প্রথম ছবি দেখে অনেকেরই বক্তব্য দুজনকে নাকি একদম মানায়নি। কারুর মতে, ‘রুশার বরকে বড্ড বেঁটে লাগছে’। আবার কেউ লিখেছেন, ‘পুরো রুশার ভাই মনে হচ্ছে’। 

এখনও পর্যন্ত বিয়ের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভাগ করে নেননি রুশা। তবে বিয়ের আসরে উপস্থিত ফটোগ্রাফাররা ছবি শেয়ার করতেই তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রুশা মুখ না খুললেও তার হয়ে ব্যাট ধরেছেন অনুরাগীরা। ‘রূপ নয় গুণই আসল, আর নিজের জীবনসঙ্গীর মধ্যে রুশা সেটাই বেছে নিয়েছে’, স্পষ্ট দাবি রুশা-ভক্তদের।

১৯ জানুয়ারি ইকো পার্কের সামনের এক ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর। জাঁকজমক করে বিয়ে করলেও বিয়েতে সেভাবে ইন্ডাস্ট্রির লোকজনের উপস্থিতি চোখে পড়েনি। কিন্তু বাঙালি কনের সাজে রুশার ছবি ইতিমধ্যেই ভাইরাল। প্রচলিত ট্রেন্ড ভেঙে বেনারসি নয়, বিয়ের দিন লাল কাঞ্জিভরম শাড়িতে সাজলেন রুশা। সঙ্গে ছিল গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট, আলতা রাঙা দু-হাতে শাখা-পলা। 

মাইক্রোসফটে কর্মরত অনুরণ। বাড়ি অশোকনগরে হলেও অনুরণ থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটলে। কয়েকটা দিন শ্বশুরবাড়িতে কাটিয়ে অনুরণের সঙ্গে আমেরিকায় পাড়ি দেবেন রুশা। সেখানেই শুরু করবেন জীবনের নতুন ইনিংস। অভিনয় জীবনে ইতিটানার আফসোস নেই তার।