বুধবার  ০৮ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২৬ ১৪২৯,  ১৭ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে কাঁদলেন মালাইকা

প্রকাশিত: ২১:১৯, ৪ ডিসেম্বর ২০২২

জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে কাঁদলেন মালাইকা

জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে কাঁদলেন মালাইকা

বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স ৪৮ হলেও তা কেবলই যেন সংখ্যা! এখনো ফিটনেসের বিষয়ে দারুণ সচেতন। তার আবেদনময়ী লুক বলিউডের অনেক তরুণ নায়িকাদেরও যেন টেক্কা দেয়!

ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা; যা নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন এই অভিনেত্রী। এদিকে ‘মুভিং উইথ মালাইকা’ শিরোনামে একটি শো নিয়ে আসছেন তিনি। সোমবার (৫ ডিসেম্বর) থেকে এই শোয়ের প্রচার শুরু হবে। তার আগে প্রকাশ্যে এসেছে এ শোয়ের প্রোমো; যাতে কাঁদতে দেখা যায় মালাইকাকে।

এই শোয়ের এবারের পর্বে দেখা মিলেছে মালাইকার ‘গার্ল গ্যাং’-এর সদস্যদের। যার মধ্যে রয়েছেন তার বোন অমৃতা আরোরা, কারিনা কাপুর, ফারাহ খান। এ শোয়ে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রসঙ্গ তুলেন মালাইকা। আর স্মৃতিচারণ করতে করতেই কেঁদে ফেলেন তিনি!

 

মালাইকা ও আরবাজ খানের বিয়েবিচ্ছেদ হয়েছে পাঁচ বছর হয়ে গেছে। কিন্তু এখনো নিন্দুকদের কথা বন্ধ হয়নি। এ বিষয়ে মালাইকা বলেন— ‘আমি নিজের জীবন এগিয়ে নিয়ে গিয়েছি, আমার প্রাক্তনও এ থেকে বেরিয়ে এসেছে। কিন্তু আপনারা কবে বের হবেন?’

নিজের জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে ফারহা খানের সামনে কেঁদে ফেলেন মালাইকা। কোনো রাখঢাক না রেখে তিনি বলেন— ‘আমার জীবনের সব ক’টি সিদ্ধান্তই সঠিক। আমি ভালো আছি।’ সাধারণত মালাইকাকে এমন আবেগী হতে দেখা যায় না। এ শোয়ে যেন অন্যরূপে দেখা দিলেন মালাইকা!

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।