ঢাকা,  মঙ্গলবার  ১৮ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আবারও গায়ক হয়ে এলেন অভিনেতা নাঈম

প্রকাশিত: ১৯:০৫, ১১ জুন ২০২৪

আবারও গায়ক হয়ে এলেন অভিনেতা নাঈম

ফাইল ছবি

জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম। এক যুগেরও বেশি সময় ধরে শোবিজে তার বসবাস। টিভি নাটকের পাশাপাশি কাজ করেছেন সিনেমাতেও। উপহার দিয়েছেন অসংখ্য দর্শকপ্রিয় কাজ। বর্তমানে এই অভিনেতা ব্যস্ত আছেন ওয়েব সিরিজের কাজে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নাঈম অভিনীত ওয়েব সিরিজ ‘কালপুরুষ’। সিরিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে বেশ পরিশ্রম করতে হয়েছে এই অভিনেতাকে। আর এর সুফলও পেয়েছেন তিনি। সিরিজটি প্রচারে আসার পর বেশ প্রশংসিত হয়েছেন তিনি। এর রেশ কাটতে না কাটতেই এবার নতুন গান প্রকাশ করলেন এফ এস নাঈম। সম্প্রতি তার ‘মায়া’ শিরোনামের গানটি অনলাইন প্ল্যাটফর্ম স্পটিফাইয়ে প্রকাশিত হয়েছে।

নাঈম জানান, গানটি স্যাড রোমান্টিক ঘরানার। সুর ও সংগীতায়োজন করেছেন আবিদ ফয়সাল অমি। যিনি ক্যাসেট ব্যান্ডের একজন সদস্য। আর গানটি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেতা।

তার কথায়, ‘ধীরে ধীরে আমার গানের শ্রোতা তৈরি হচ্ছে। “মায়া” গানটি যারা শুনেছেন, তারা সবাই প্রশংসা করেছেন। গানটি মূলত ঈদ উপলক্ষে প্রকাশ করেছি। ঈদ উৎসবের রং শ্রোতাদের মাঝে আরও তুমুল হয়ে আসুক এই শুভ কামনা নিয়েই গানটি প্রকাশ করা। অভিনেতা হিসেবে যারা এতকাল ভালোবাসা দিয়ে আসছেন। তাদের কাছে এই গানটিও খারাপ লাগবে না।’

এর আগে, নাঈমের গাওয়া ‘তোমাকে’ শিরোনামের একটি গান প্রকাশ পেয়েছিল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। গানটি শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়।