ঢাকা,  মঙ্গলবার  ১৮ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্ত্রী ক্যানসার আক্রান্ত, উদ্বিগ্ন অভিনেতা সব্যসাচী

প্রকাশিত: ১৬:২১, ১১ জুন ২০২৪

স্ত্রী ক্যানসার আক্রান্ত, উদ্বিগ্ন অভিনেতা সব্যসাচী

স্ত্রী ক্যানসার আক্রান্ত, উদ্বিগ্ন অভিনেতা সব্যসাচী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিঠু চক্রবর্তী। সিনেমা কিংবা ধারাবাহিক নাটক সব জায়গাতেই নিজের অভিনয় দক্ষতায় শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। তার আরেকটি পরিচয় হলো— তিনি জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী।

হঠাৎ অভিনয় থেকে সরে এসেছিলেন মিঠু। সেসময় টালিপাড়ায় গুঞ্জন উঠেছিল যে স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। এবার অভিনেতা সব্যসাচী তার স্ত্রীর ক্যানসারে আক্রান্তের বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ইতোমধ্যে বেশ ভালোভাবেই পাঁচটি কেমো থেরাপি সেশন সম্পন্ন হয়েছে। আরেকটা কেমো থেরাপি হবে তার। যার জন্য খানিক অস্বস্তিতে রয়েছেন মিঠু। কেমো থেরাপি শেষ হলে শুরু হবে রেডিও থেরাপি। অস্ত্রোপচারের পর গত মার্চ মাস থেকে কেমো চলছে তার।

জানা গেছে, সব্যসাচী নিজেও শারীরিকভাবে বেশ অসুস্থ। গেল মার্চ মাসে হঠাৎ বুকে ব্যথা শুরু হলে অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায়, হার্টে ব্লক ধরা পড়েছে তার। এরপর অভিনেতার হার্টে পেস-মেকার বসানো হয়েছে।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে গাঁটছড়া বাধেন সব্যসাচী-মিঠু। ১৯৮৭ সালে জন্ম হয় তাদের প্রথম সন্তান গৌরব। আর ছোট ছেলে অর্জুনের জন্ম ১৯৯০-তে। তাদের দুই ছেলেও প্রতিষ্ঠিত সিনেমা জগতে।

সূত্র: জি ২৪