ঢাকা,  মঙ্গলবার  ২৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

খোঁজ মিলল নিশোর, দিলেন ডাবল ধামাকার খবর

প্রকাশিত: ১৭:১৫, ১৪ মে ২০২৪

খোঁজ মিলল নিশোর, দিলেন ডাবল ধামাকার খবর

খোঁজ মিলল নিশোর, দিলেন ডাবল ধামাকার খবর

আফরান নিশো নিখোঁজ! এমন খবরে সয়লাম সামাজিক যোগাযোগ মাধ্যম। নিখোঁজ সংবাদের মাঝেই নিশো জানালেন হারিয়ে যাননি তিনি। ভালো কাজের জন্য সময় প্রয়োজন। তাই সময় নিচ্ছেন। তবে ডাবল ধামাকা নিয়ে হাজির ভার্সেটাইল এ অভিনেতা।

দেশের চলচ্চিত্রকে এগিয়ে নেয়ার লক্ষ্যে  প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও অপার বাংলার  প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ এর যৌথ উদ্যোগে গঠন করা হয়েছে এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্ট। এই প্রতিষ্ঠান থেকেই নির্মিত হবে সিনেমা দুটি। 

হারিয়ে থাকা প্রসঙ্গে আফরান নিশো ডেইলি বাংলাদেশকে বলেন, সময় দেয়া আর নেয়ার মাঝেই তো ভালো সিনেমা। তাই মাঝে মাঝে হারিয়ে থাকা প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়, এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া।  হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাবার আগ্রহ সৃষ্টি করে। অনেক নিখোঁজের মাঝে আমি খোঁজ পেয়েছি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট এর। যারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে এবং আমি তাদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।  

তিনি আরো বলেন, যে কোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময় খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সকল ক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যতটা ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা ততটাই বেড়ে যায়। সে জন্য তো সময় দিতেই হবে।  

এখন পর্যন্ত নাম না প্রকাশ করা এ সিনেমাটি প্রসঙ্গে এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান মহেন্দ্র সোনি ডেইলি বাংলাদেশকে বলেন, আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সাথে আমাদের নতুন উদ্যোগে আফরান নিশোকে ফিরিয়ে আনতে পেরে আমরা রোমাঞ্চিত। তার প্রতিভা এবং কাজ নিঃসন্দেহে আমাদের চলচ্চিত্রগুলোকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল ডেইলি বাংলাদেশকে বলেন, আফরান নিশোর বড় পর্দায় ফিরে আসা এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড-এর জন্য একটি রোমাঞ্চকর অধ্যায়ের সূচনা করেছে। আমাদের আসন্ন চলচ্চিত্রগুলোতে তিনি যে অভিনয় কারিশমা দেখাবেন তা দর্শকদের সামনে উন্মোচনের অপেক্ষায় রয়েছি।

জানা গেছে, এই সিনেমা দুটির সঙ্গে দেশের জনপ্রিয় একটি ওটিটি প্লাটফর্ম জড়িত আছে। খুব শিগগিরই এখন জমকালো আয়োজনের মাধ্যমে নির্মাতা ও নায়িকার ঘোষণা দেয়া হবে বলে। এমনটাই জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান  এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্ট। তবে নিশোর নায়িকা কে হতে পারে তা নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।