ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফাইনালে গিয়ে ফের স্থগিত তারকাদের ক্রিকেট লিগ

প্রকাশিত: ০১:০৪, ২১ অক্টোবর ২০২৩

ফাইনালে গিয়ে ফের স্থগিত তারকাদের ক্রিকেট লিগ

সংগৃহীত ছবি

সম্প্রতি মারামারির ঘটনায় বন্ধ হওয়া সেলিব্রিটি ক্রিকেট লিগে দুই সেমিফাইনাল শেষে ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল মঙ্গলবার রাতে। পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন খেলা শুরু হলেও ফাইনালের আগে আবারও তারকাদের মধ্যে তৈরি হয় বিশৃঙ্খলা। ফলে সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হলেও স্থগিত হয়ে গেছে ফাইনাল ম্যাচ। যদিও এ দফায় অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।

জানা গেছে, মঙ্গলবার মধ্যরাতের ফাইনাল ম্যাচে সালাউদ্দীন লাভলু এবং দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দের বনিবনা না হওয়ায় আয়োজক কমিটি আসরের ফাইনাল ম্যাচ স্থগিত ঘোষণা করে।

এদিন বেলা ১১টার দিকে সেলিব্রিটি ক্রিকেট লিগের খেলা শুরুর পর কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে চয়নিকা চৌধুরীর দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে দীপঙ্কর দীপনের দল। মূলত এই ম্যাচ শেষ হওয়ার পরেই বিশৃঙ্খলা শুরু হয়।

 

রীতিমতো দুই দলে ঝামেলা শুরু হলে দ্বিতীয় সেমিফাইনালের আগে প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল খেলা। এরপর শুরু হয় দ্বিতীয় সেমিফাইনাল। এ ম্যাচে গিয়াসউদ্দিন সেলিমের দলকে হারিয়ে বিজয়ী হয় সালাহউদ্দিন লাভলুর দল।

এর কিছুক্ষণ পর ফাইনাল শুরু হওয়ার কথা থাকলেও দুই দলের দ্বন্দ্বের কারণে সেটা আর সম্ভব হয়নি। খেলা বন্ধ রেখে দুই দলের সঙ্গে দফায় দফায় বৈঠক করেও সমাধান বের করতে পারেননি আয়োজকরা। পরে তিন ঘণ্টার বেশি সময় নিয়েও কোনো সিদ্ধান্তে আসতে না পারায় শেষ পর্যন্ত ফাইনাল ম্যাচ স্থগিতের ঘোষণা করা হয়।

সালাহউদ্দিন লাভলুর দলের অন্যতম খেলোয়াড় চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘এটা এখন অব্যবস্থাপনার মধ্যে পড়ে গেছে। ম্যানেজমেন্ট চেয়েছে খেলাটা হোক। কিন্তু একজন ক্যাপ্টেন বললেন- অন্তু থাকলে আমি খেলব না। বলা হলো, রাব্বী থাকলেও খেলবে না। সেই দ্বিমতেই মূলত বিশৃঙ্খলার সৃষ্টি।’

উল্লেখ্য, এর আগে দীপিঙ্কর দীপন এবং মোস্তফা কামাল রাজের দলের খেলা চলাকলীন বড় ধরনের হট্টগোলের সৃষ্টি হয়। হাতাহাতিতে জড়িয়ে পড়েছিল দুই দলের কয়েকজন খেলোয়াড়। যদিও দুই দলের দাবি ছিল, বহিরাগতরা ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল। ওই ঘটনায় কিছুদিন বন্ধ ছিল সিসিএল।