ঢাকা,  মঙ্গলবার  ২৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সাই পল্লবীর সঙ্গে রোমান্স করবেন আমির পুত্র?

প্রকাশিত: ১৭:০৩, ১৮ সেপ্টেম্বর ২০২৩

সাই পল্লবীর সঙ্গে রোমান্স করবেন আমির পুত্র?

সাই পল্লবীর সঙ্গে রোমান্স করবেন আমির পুত্র?

আমির খান ও রিনা দত্ত দম্পতির বড় ছেলে জুনায়েদ খান। ‘মহারাজ’ শিরোনামে একটি বলিউড সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হবে তার। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

এসবই পুরোনো খবর। নতুন খবর হলো, অভিষেকের আগেই তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জুনায়েদ। তার নায়িকা দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, জুনায়েদ তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। বলিউডের এই সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সাই পল্লবী। এটি পরিচালনা করবেন সুনীল পাণ্ডে। প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে কাহিনি। এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন সাই পল্লবী। সিনেমাটিতে রোমান্স করবেন সাই পল্লবী-জুনায়েদ। খুব শিগগির নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এর আগে টাইমস অব ইন্ডিয়া জানায়, জুনায়েদের দ্বিতীয় সিনেমায় প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন। তামিল ভাষার ‘লাভ টুডে’ সিনেমা হিন্দি রিমেক হচ্ছে। আর এতে জুটি বাঁধবেন জুনায়েদ-খুশি। তামিল ভাষার সিনেমাটি পরিচালনা করেন প্রদীপ। হিন্দি রিমেকের বিষয়টিও এ নির্মাতা নিশ্চিত করেন। তবে জুনায়েদ কিংবা খুশি এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ১৫ জুলাই মুক্তি পায়। বর্তমানে সাই পল্লবীর হাতে তামিল ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ রয়েছে। এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।