ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শয়তানের প্ররোচনায় পড়ে বিএনপি জ্বালাও-পোড়াও করছে : শামীম ওসমান

প্রকাশিত: ২৩:২৫, ৪ আগস্ট ২০২৩

শয়তানের প্ররোচনায় পড়ে বিএনপি জ্বালাও-পোড়াও করছে : শামীম ওসমান

সংগৃহিত ছবি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, মহরমের মাস ইসলামিকভাবে খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু বিএনপি-জামায়াত পবিত্র আশুরার দিন আন্দোলনের নামে যে জ্বালাও-পোড়াও করেছে, আমি দোয়া করি আল্লাহ যেন তাদেরকে হেদায়েত দান করে।

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ নগরীর মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত শেষে গণমাধ্যমকর্মীদের তিনি এসব কথা কলেন।

তিনি আরও বলেন, এই পবিত্র মাসে আল্লাহ তায়ালা দুনিয়া সৃষ্টি করেছেন, আদম (আ.)-কে দুনিয়ায় পাঠিয়েছেন। মা হাওয়ার সঙ্গে আদম (আ.)-এর দেখা করিয়েছেন। এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ। আমি অবাক হই, তারা (বিএনপি) পবিত্র আশুরার দিনে প্রোগ্রাম দিয়ে জ্বালাও-পোড়াও করেছে। এসবের বিচারের জন্য আল্লাহই যথেষ্ট।

শয়তানের প্ররোচনায় পড়ে বিএনপি এসব করছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, এই জ্বালাও-পোড়াও, মানুষ মারা এগুলো মানুষের কাজ না। এগুলো তারা শয়তানের প্ররোচনায় পড়ে করছে। মিথ্যা কখনোই সত্যের সঙ্গে পারে না। আল্লাহর রহমতের সঙ্গে শয়তানের কুমন্ত্রণা কখনো পারবে না।

বড় ভাই সেলিম ওসমানের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আমার বড় ভাই (সেলিম ওসমান) খুবই অসুস্থ। তিনি চিকিৎসার জন্য বিদেশ গেছেন। আগামীকাল তার অস্ত্রোপচার করা হবে। আমরা যেহেতু মানুষ তাই আমাদেরও ভুল হতে পারে। আল্লাহর ওয়াস্তে আমাদের ক্ষমা করে দেবেন।

এ সময় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।