ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আমেরিকায়ই ওদের ছাড় দেইনি: শামীম ওসমান

প্রকাশিত: ২৩:১৬, ৩১ জুলাই ২০২৩

আমেরিকায়ই ওদের ছাড় দেইনি: শামীম ওসমান

সংগৃহিত ছবি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমেরিকায়ই ওদের ছাড় দেইনি। আর বাংলাদেশে ছাড় দেবো? বয়স যাই হয়েছে এখন আর চিন্তা করি না। মানুষ একবার মরে, দুইবার মরে না।

সোমবার (৩১ জুলাই) সন্ধ্যায় জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, শকুনরা আবার মাথাচাড়া দিয়ে এসেছে। এটা আমাদের মাতৃভূমি এ মাতৃভূমিকে হত্যা করতে চায়। যেভাবে জাতির জনককে হত্যা করা হয়েছিল সেভাবে শেখ হাসিনাকে মারতে চায়। শেখ হাসিনা আমাদের আগামী দিনের স্বপ্ন। তিনি শুধু আওয়ামী লীগের সম্পদ নয় তিনি আমাদের প্রজন্মের সম্পদ স্বপ্ন। এ স্বপ্নকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে।

তিনি আরও বলেন, ওরা একটা মরণ কামড় দেবে। এ মরণ কামড় ক্ষমতায় যাওয়ার জন্য নয়। ওরা নির্বাচনকে বন্ধ করতে চায়। তারা জানে নির্বাচন হলে ক্ষমতায় আসতে পারবে না। এখন আমাদের ঐক্যবদ্ধ থাকা ছাড়া কোনো পথ নেই। আমি বিশ্বাস করি কর্মী যদি সাচ্চা হয় তাহলে শামীম সাচ্চা। নেতা বেঈমানি করে কর্মী কখনো বেঈমানি করে না।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, নজরুল ইসলাম বাবু এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।