ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিএনপিকে এক চুল পরিমাণ ছাড় দেওয়া হবে না : নানক

প্রকাশিত: ২১:৩৫, ৩১ জুলাই ২০২৩

বিএনপিকে এক চুল পরিমাণ ছাড় দেওয়া হবে না : নানক

ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমাদের পরিষ্কার কথা, বিএনপি হলো একটি খুনির দল। তাদের কয়েক দিনের কর্মকাণ্ড তারই প্রমাণ। বিএনপির কর্মসূচি মানেই আতঙ্ক। তাদের কারণে দেশের মানুষ আতঙ্কিত। তারা এখন ২০১৪, ২০১৫ এবং ২০১৬ সালের মতো ভয়ংকর অগ্নিসন্ত্রাস করতে চায়। এবার যদি বিএনপি আন্দোলনের নামে জ্বালাও পোড়াও শুরু করে তাদের এক চুল পরিমাণ ছাড় দেওয়া হবে না।

সোমবার (৩১ জুলাই) বিকেলে রংপুর মহানগরীর আরডিআরএস ভবনের সম্মেলন কক্ষে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। ২ আগস্ট রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করতে দায়িত্বরত স্বেচ্ছাসেবকদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা তাদের পূর্বের অবস্থায় ফিরতে চাইলে কিংবা নির্বাচন বাধাগ্রস্ত করতে চাইলে দলগতভাবে তাদের রাজপথেই প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, আগামী ২ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরে আসছেন, এজন্য রংপুর বিভাগের মানুষের মাঝে উচ্ছ্বাস-আনন্দ কাজ করছে। সেদিন জনসমাবেশে মাঠ পেরিয়ে রংপুরের অলিগলি মানুষে মানুষে ভরে যাবে। রংপুরবাসী প্রধানমন্ত্রীকে সাদরে অভিনন্দন জানানোর জন্য অপেক্ষা করছেন। সেদিন ১০ লাখেরও বেশি মানুষ উপস্থিত হবে। রংপুর হবে জয়বাংলা স্লোগানের শহর। সবাই রংপুরের পুত্রবধূকে বরণ করে নিতে প্রস্তুত।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন (রাজশাহী) ও সুজিত রায় নন্দী (রংপুর)।

এতে সভাপতিত্ব করেন রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক উপকমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২ আগস্ট বুধবার রংপুরে আসছেন। সেদিন রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় মহাসমাবেশে বক্তব্য দেবেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ রংপুরে এসেছিলেন ২০১৮ সালের ২৩ ডিসেম্বর। এ সময় তিনি রংপুরের পীরগঞ্জ ও তারাগঞ্জে দুটি নির্বাচনী জনসভা করেন। সাড়ে ৪ বছরের বেশি সময় পর তিনি আবার রংপুরে আসছেন। এর আগে ২০১১ সালের ৮ জানুয়ারি রংপুর জিলা স্কুল মাঠে মহাজোটের জনসভায় উন্নয়নের দায়িত্ব কাঁধে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।