ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বাবার জন্য খাবার নিয়ে যাওয়ার পথে সাপের কামড়ে ছেলের মৃত্যু

প্রকাশিত: ১০:৩৪, ২০ মে ২০২৩

বাবার জন্য খাবার নিয়ে যাওয়ার পথে সাপের কামড়ে ছেলের মৃত্যু

মৃত্যু হওয়া মো. লামিম শেখ

ফরিদপুরে বাবার জন্য কৃষিজমিতে খাবার নিয়ে যাওয়ার সময় সাপের কামড়ে ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মে) সকাল ১০টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রাঙ্গাল গ্রামের একটি পাটখেতে এ ঘটনা ঘটে।

সাপের কামড়ে মৃত্যু হওয়া মো. লামিম শেখ (১১) শ্রাঙ্গাল গ্রামের বাসিন্দা কৃষক মো. মুঞ্জু শেখের (৩৭) ছেলে। শিশুটি নগরকান্দা কাছিমুল উলুম মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, লামিম মাদরাসা থেকে পড়াশোনা করে। তবে শুক্রবার মাদরাসা বন্ধ থাকায় বৃহস্পতিবার সে বাড়ি আসে। শুক্রবার সকালে জমিতে নিড়ানীর কাজ চলছিল। শিশুটি সকাল ১০টার দিকে বাবার জন্য খাবার (নাস্তা) নিয়ে পাটখেতে যায়। জমির আইল ধরে যাওয়ার সময় তাকে সাপ কামড় দেয়। অসুস্থ অবস্থায় লামিম বাড়িতে ফিরে এসে সাপে কামড় দেওয়ার বিষয়টি জানায়। পরে লামিমকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হলে দুপুর ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, জমিতে কর্মরত বাবা ও শ্রমিকদের জন্য খাবার নিয়ে যাওয়ার সময় সাপের কামড়ে লামিমের মৃত্যু হয়।