ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পদ্মায় গরুর ট্রলারে ডাকাতি, অস্ত্রসহ আটক ৭ ডাকাত

প্রকাশিত: ১০:৪০, ৩ মে ২০২৩

পদ্মায় গরুর ট্রলারে ডাকাতি, অস্ত্রসহ আটক ৭ ডাকাত

ছবি- প্রতীকী

পদ্মায় গরুর ট্রলারে ডাকাতি করে পালানোর সময় মুন্সীগঞ্জের চরকেওয়ার বাঘাইকান্দিতে ১১ রাউন্ড গুলিসহ তিনটি একনালা বন্দুক এবং প্রায় ১৫ লাখ টাকাসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। পালিয়ে যাওয়া ১৩ ডাকাতকে আটক করতে অভিযান চলছে। 

পুলিশ জানায়, মঙ্গলবার (২ মে) বিকেল সাড়ে ৩টার দিকে রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদীতে গরু ব্যবসায়ীদের ট্রলারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি করে স্পিড বোর্ডে পালানোর সময় মাঝিরকান্দি থেকে ধাওয়া শুরু করে নৌ-পুলিশ। এ সময় ডাকাতদের সঙ্গে দফায় দফায় অর্ধশতাধিক রাউন্ড গুলি বিনিময় হয়। ৭০ থেকে ৮০ কিলোমিটার ধাওয়ার একপর্যায়ে মেঘনার শাখা নদী দিয়ে মুন্সীগঞ্জের সদর উপজেলার চরকেওয়ার বাঘাইকান্দিতে স্পিড বোর্ড রেখে পালিয়ে যায়। এই সময় নৌ-পুলিশের পাশাপাশি জেলা পুলিশ অভিযান চালায়। 
অভিযানে দুটি ঘর থেকে টাকা ভর্তি ব্যাগসহ ৭ ডাকাতকে আটক করে মুন্সীগঞ্জ পুলিশ। তবে আরও একটি টাকার ব্যাগসহ ১৩ ডাকাত পালিয়ে যায়। তাদের আটকে অভিযান চলছে।
পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজার রহমান আল মামুন জানান, মানিকগঞ্জের পাটুরিয়ার ঘাটের পাশে একটি গরুর হাটে গরু বিক্রি করে দৌলদিয়া যাওয়ার পথে ২০ জনের ডাকাত দল ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া খেয়ে মুন্সীগঞ্জে আসে। আমরা খবর পেয়ে তাদের ধাওয়া করে অস্ত্রসহ ৭ জন ডাকাতকে আটক করি। এ সময় তাদের সঙ্গে থাকা টাকা উদ্ধার করা হয়। বাকি ডাকাতদের আটক করতে অভিযান চালানো হচ্ছে।