ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রাম পুলিশ আটক

প্রকাশিত: ১১:০১, ২৫ এপ্রিল ২০২৩

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রাম পুলিশ আটক

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রাম পুলিশ আটক

মুন্সিগঞ্জের গজারিয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আফজাল হোসেন (৪০) নামে এক গ্রাম পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার (২৪ এপ্রিল) দুপুরে গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গজারিয়া থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত গ্রাম পুলিশ আফজাল হোসেন উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গুচ্ছ গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। সে বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গুচ্ছ গ্রামে শিশুটির পাতানো মামা গ্রাম পুলিশ আফজাল হোসেন চকলেটের প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি ভয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরিস্থিতি বিবেচায় অভিযুক্ত আফজাল হোসেন পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ তাকে আটক করে এবং থানায় নিয়ে যায়।

শিশুটির মা বলেন, আমি থানায় মামলা দায়ের  করেছি। আমার মেয়ের সর্বনাশ যে করেছে তার যেন কঠিন শাস্তি হয়। আর কোনো শিশুর যেন এমন ক্ষতি না করতে পারে।

এ ব্যাপারে গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন , এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গজারিয়া থানায় মামলা দায়ের করেছে। আসামিকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।