ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিসিবির মালামাল ফেরত এলো চান্দু স্টেডিয়ামে

প্রকাশিত: ২০:৪৭, ১০ এপ্রিল ২০২৩

বিসিবির মালামাল ফেরত এলো চান্দু স্টেডিয়ামে

বিসিবির মালামাল ফেরত এলো চান্দু স্টেডিয়ামে

বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে ভেন্যু পুনর্বহালের পর ঢাকায় নিয়ে যাওয়া মালামাল ফিরিয়ে এনেছে বিসিবি। সোমবার (১০ এপ্রিল) সকালে তিনটি কাভার্ডভ্যান বোঝাই মালামাল বুঝে নেন স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান। 

এরআগে, গতকাল রোববার সন্ধ্যার দিকে বিসিবি ঢাকায় নিয়ে যাওয়া মালামাল বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে পাঠায়। 

শহিদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জানান, বিসিবি থেকে মালামাল ফিরিয়ে দেওয়ার পাশাপাশি আগের ১৬ কর্মকর্তা-কর্মচারীকে এই ভন্যুতে পুনর্বহাল করা হয়েছে। শুধু একজন পিচ কিউরেটরকে অন্যত্র বদলি করা হয়েছে। চেনা গ্রাউন্ডে বেশ ফুরফুরে মেজাজে মাঠের পরিচর্যাকারীরা ইতোমধ্যে কাজ শুরু করেছেন। রোববার রাতেই সবরকম গ্রাউন্ড পরিচর্যার সামগ্রী মাঠে এসেছে। সকাল থেকে সেগুলো বুঝে নিতে বেশ ব্যস্ত সময় পার করতে হচ্ছে।  

তিরি আরও জানান, ঈদের পর ঢাকা থেকে বিসিবির একটি দল মাঠ পরিদর্শনে আসবেন। তারা মাঠের সার্বিক উন্নয়ন প্রসঙ্গে ব্যবস্থা নেবেন। পাশাপাশি বগুড়ার স্থানীয় খেলোয়াড়দের জন্য আলাদা একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের বিষয়েও তারা কাজ করবেন। 

গত ২ মার্চ বগুড়া জেলা ক্রীড়া সংস্থার প্রতি অসহযোগীতার অভিযোগ তুলে জাতীয় ক্রীড়া পরিষদের কাছে বগুড়ার শহিদ চাঁন্দু স্টেডিয়ামকে ভেন্যু তালিকা থেকে বাতিল করার প্রসঙ্গে চিঠি দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেদিনই মালামালসহ ১৭ জন কর্মকর্তা ও কর্মচারীকে বদলি করে বিসিবি।