শনিবার  ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২১ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নৌকার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার মেয়র টিটুর

প্রকাশিত: ২৩:৩৮, ৪ ডিসেম্বর ২০২২

নৌকার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার মেয়র টিটুর

নৌকার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার মেয়র টিটুর

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি মনোনীত হওয়ায় ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুকে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করে সিটি করপোরেশন।

এতে অনুভূতি প্রকাশ করতে গিয়ে ইকরামুল হক টিটু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করব। মহানগরের নেতাকর্মীদের নিয়ে সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থেকে দলকে সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করব। 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ অর্জনে কাজ করছেন। তিনি ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিয়ে দলীয় কর্মকাণ্ডকে বেগবান করার যে দায়িত্ব দিয়েছেন, এজন্য আমি কৃতজ্ঞ। মহানগরের সকল নেতাকর্মী ও সহযোগী সংগঠনকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ম্যান্ডেট পূরণের মাধ্যমে তার হাতকে শক্তিশালী করব।

সবাইকে রাজনীতি সচেতন হওয়ার আহ্বান জানিয়ে মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত এ সভাপতি বলেন, দেশে-বিদেশে রাজনীতির ঊর্ধ্বে কোনো উন্নয়ন হয়েছে এমন নজির নেই। রাজনৈতিক সিদ্ধান্তের মাধ্যমেই সেগুলো বাস্তবায়িত হয়েছে এবং সেটি জনকল্যাণে বিবেচিত হয়েছে। সেজন্য আমরা যে কোনো দায়িত্ব বা আঙ্গিকে কাজ করি না কেন, আমাদের প্রকৃত দায়িত্ব মানুষের সেবা করা। এটি করতে হলে আমাদের অবশ্যই সবাইকে রাজনীতি সচেতন হতে হবে।  

এছাড়াও মেয়র তার নতুন দায়িত্ব প্রাপ্তিতে মহানগরে সকল নেতাকর্মী ও সাধারণ জনগণের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্যানেল মেয়র-২ মো. মাহবুবুর রহমান, প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান, দীপায়ন দাস শুভসহ  কাউন্সিলরবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে, গতকাল শনিবার ত্রিবার্ষিক সম্মেলনে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে এহতেশামুল আলমকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে।

অপরদিকে সিটি মেয়র ইকরামুল হক টিটুকে মহানগরের সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।