ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পিরোজপুর আ.লীগে পুরোনোতেই আস্থা

প্রকাশিত: ২৩:২৯, ২৭ নভেম্বর ২০২২

পিরোজপুর আ.লীগে পুরোনোতেই আস্থা

পিরোজপুর আ.লীগে পুরোনোতেই আস্থা

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে। সম্মেলনে পুরোনো কমিটিকেই বহাল রাখা হয়েছে। রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ ঘোষণা দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। 

এর আগে বিকেলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

একেএমএ আউয়ালকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এর আগে দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ভার্চুয়ালি যুক্ত হয়ে পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আমিরুল ইসলাম, আনিসুর রহমান, গোলাম কবীর রাব্বানী চিনু প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনে একেএমএ আউয়ালকে সভাপতি ও এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। পরে ২০১৬ সালের ১ সেপ্টেম্বর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছিল কেন্দ্রীয় কমিটি।