ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

৫০ হাজার পতাকা হাতে শপথ নিলেন চাঁপাইনবাবগঞ্জবাসী

প্রকাশিত: ০৪:০৩, ১৭ ডিসেম্বর ২০২১

৫০ হাজার পতাকা হাতে শপথ নিলেন চাঁপাইনবাবগঞ্জবাসী

বাংলাদেশের মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০ হাজার জাতীয় পতাকা উড়িয়েছেন চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দারা। বৃহস্প্রতিবার (১৬ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে ৫০ হাজার পতাকা উড়ানো হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে জাতীয় পতাকা থাকার পাশাপাশি এসময় তাদের মাথায় ছিল লাল-সবুজের টুপি। ফলে ১৬ হাজার শিক্ষার্থীকে নিয়ে তৈরি হয় মানবপতাকা।

শিক্ষার্থীসহ জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন। তাদের সবার হাতেই ছিল লাল-সবুজ পতাকা। এসময় বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে শপথবাক্য পাঠ করে উন্নত বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি নেন চাঁপাইনাববগঞ্জবাসী।

jagonews24

শপথ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক জাকিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) দেবেন্দ্র নাথ উঁড়াও, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজল ই-খুদা, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোয়াফফর হোসেনসহ আরও অনেকে।

গাজীপুর কথা