ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মহেশখালীতে অনূর্ধ্ব-১৫ ফুটবল টিমকে সংবর্ধনা

প্রকাশিত: ১৫:৪৩, ২৬ এপ্রিল ২০২৪

মহেশখালীতে অনূর্ধ্ব-১৫ ফুটবল টিমকে সংবর্ধনা

সংগৃহীত ছবি

কক্সবাজারের মহেশখালীতে অনূর্ধ্ব-১৫ ফুটবল টিম জেলা পর্যায়ে রানার্স আপ হওয়ায় মহেশখালী ফুটবল একাডেমির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। এছাড়া মহেশখালী উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত হয়েছে। 

২১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ফুটবলার গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহেশখালী ফুটবল একাডেমির সভাপতি শামসুল আলম রণি।

সম্প্রতি মহেশখালীর কালারমারছড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত কক্সবাজার সদর উপজেলা সোনালী অতীত ক্লাব বনাম মহেশখালী সোনালী অতীত ক্লাবের মধ্যকার প্রীতি ম্যাচ অমীমাংসিতভাবে সম্পন্ন হয়। এতে কক্সবাজার সদর ও মহেশখালীর সাবেক জাতীয় ও জেলাদলের সাবেক খেলোয়াড়েরা অংশ নেন। এটি ছিল সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াড়দের মিলন মেলা। 

বুধবার কক্সবাজার জেলা সোনালী অতীত ক্লাবের সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দীন ও সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ওই কমিটি ঘোষণা করেন।

এর আগে অনূর্ধ্ব-১৫ মহেশখালী উপজেলা ফুটবল টিম জেলা পর্যায়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করায় সংবর্ধনা দেওয়া হয়। কালারমারছড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সাবেক ফুটবলার বেলাল উদ্দীন। পরিচালনা করেন লিয়াকত আলী প্রিন্স।

সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এইচ এম ফরিদুল আলম শাহীন, কক্সবাজার ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যাপক জসিম উদ্দীন, জেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ফুটবলার গিয়াসউদ্দিন গিয়াস, রেপারী জালাল উদ্দীন, শামসুল আলম রণি, নুরুল হক মেহেদী, মনোয়ারা কাজল প্রমুহ।

বক্তারা বলেন, খেলাধূলা, সংস্কৃতি চর্চার মাধ্যমে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখা সম্ভব। যেখানে ক্রীড়া ও সুস্থ সংস্কৃতি চর্চা হয়না সে সব এলাকায় বেড়ে যায় অপরাধ প্রবণতা। তাই সুস্থমন ও সুস্থ জীবনমান উন্নয়নে ক্রীড়া ও সুস্থ বিনোদনের বিকল্প নেই।