ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় যুবক নিহত, আহত ৪

প্রকাশিত: ১২:২৫, ২৬ এপ্রিল ২০২৪

দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় যুবক নিহত, আহত ৪

সংগৃহিত ছবি

গাজীপুরের কোনাবাড়ীতে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. সাইমুন ইসলাম (৩৭) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ গুরুতর আহত হয়েছেন চারজন।

শুক্রবার (২৬ এপ্রিল) ভোর পৌনে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী বিসিক ৬নং গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মো. সাইমুন ইসলাম নেত্রকোণার মোহনগঞ্জ থানার কানুহাড়ী গ্রামের শামসুল আলমের ছেলে। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে কোনাবাড়ী এলাকায় গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলমুখী একটি সিএনজিচালিত অটোরিকশা বেপরোয়া গতিতে এসে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা যাত্রী সাইমুন ইসলাম ঘটনাস্থলেই মারা যান। আর চালকসহ চার যাত্রী গুরুতর আহত হন।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী বলেন, খবর পেয়ে  নিহতের মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া কাভার্ডভ্যানের চালক পিরোজপুরের স্বরূপকাঠি থানার সোহাগদল গ্রামের মেহেদী হাসানের ছেলে শাওনকে (২১)  আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।