ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ছেলেকে পাশে নিয়ে বিয়ে, রূপাঞ্জনার প্রথম স্বামী কে ছিলেন

প্রকাশিত: ১০:৫৩, ২৫ এপ্রিল ২০২৪

ছেলেকে পাশে নিয়ে বিয়ে, রূপাঞ্জনার প্রথম স্বামী কে ছিলেন

সংগৃহিত ছবি

দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কের পর বিয়ের পিঁড়িতে বসেছেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। গেল শুক্রবার (১৯ এপ্রিল) গোধূলি লগ্নে পরিচালক প্রেমিক রাতুল মুখার্জির সাতপাকে বাঁধা পড়েন তিনি। অভিনেত্রীর বিয়েতে হাজির ছিলেন তার একমাত্র ছেলে রিয়ান। ছেলেকে পাশে রেখেই সাতপাক, শুভদৃষ্টি, সিঁদুর দান সবই সম্পন্ন করেন রূপাঞ্জনা।

যদিও এটি রূপাঞ্জনার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন অভিনেত্রী। ভিন্ন ধর্মের বলে বাড়ির অমতেই বিয়ে করতে হয় রূপাঞ্জনাকে। দু’জনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। 

অভিনেত্রীর আক্ষেপ, অন্তঃসত্ত্বা থাকাকালীনই প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্কে চিড় ধরে। ২০১৭ সালে আইনিভাবে বিবাহবিচ্ছেদ হয় তাদের। খুব কম বয়স থেকেই একা লড়াই করেছেন নায়িকা। প্রথমবার ভালবেসে বিয়ে করে সংসার করতে পারেননি আনন্দে।

এরপরই রাতুল মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জনা। প্রায় ৬ বছরের লিভ ইন সম্পর্কে ছিলেন এই জুটি। ছেলে রিয়ানও মায়ের কাছেই বেড়ে উঠেছেন। রাতুলের সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক। 

বয়সে অভিনেত্রীর চেয়ে ছয় বছরের ছোট রাতুল। যে কারণে এই পরিচালকের সঙ্গে প্রেম নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে। কিন্তু বয়সের ফারাক তাদের সম্পর্কের মাঝখানে বাধা হয়ে দাঁড়ায়নি কখনও। 

এক সাক্ষাৎকারে রূপাঞ্জনা মিত্র বলেছিলেন— ‘আমি মিষ্টি একটি সম্পর্কে রয়েছি। এই সম্পর্ক আমার কাছে খুবই বিশেষ। রাতুল এবং আমার বয়সের ফারাক রয়েছে ঠিকই। তবে বয়স অনুপাতে ও অনেক ম্যাচিওর। এই সম্পর্ক পূর্ণতা পাক সেটা আমি চাই। বিয়ে করতেও আমার আপত্তি নেই।’

গত বছরের ফেব্রুয়ারিতে মিরিকের ডন বস্কো চার্চে আংটি বদলটা সেরেছিলেন রাতুল-রূপাঞ্জনা। চলতি মাসেই সেরে নিলেন বিয়ে। বিয়েতে লাল রঙের পাঞ্জাবী গায়ে মায়ের পাশে ছিলেন রিয়ান। বেশ হাসিখুশিই দেখা মিলেছে তাদেরকে। 

‘পালক’ সিনেমার মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয় রাতুল মুখার্জির। এ সিনেমায় শাশ্বত চ্যাটার্জি ও রূপাঞ্জনা মিত্র প্রধান চরিত্রে দেখা যায়। ‘বাঘ বন্দি খেলা’ শিরোনামের টিভি সিরিয়ালে যুক্ত ছিলেন রাতুল।