ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনাই : শামীম ওসমান

প্রকাশিত: ১৯:২৬, ১১ অক্টোবর ২০২৩

প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনাই : শামীম ওসমান

সংগৃহিত ছবি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘বাংলাদেশের নির্বাচন সময় মতোই হবে এবং জনগণের রায় নিয়ে প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনাই। আমরা জনগণকে সঙ্গে নিয়ে মাঠে নেমেছি অপশক্তি প্রতিহত করতে।’

বুধবার (১১ অক্টোবর) বিকেলে কাচপুরে আওয়ামী লীগের সমাবেশস্থল পরিদর্শন ও কর্মীসভায় যোগ দেওয়ার আগে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন। নারায়ণগঞ্জের কাচপুরে আগামী ১৩ অক্টোবর কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসমত শহীদ মো. বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর ড. আবু জাফর চৌধুরী বিরু প্রমুখ।

বিএনপিকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, ওরা একটি সহিংসতার দিকে যাবে। বিশেষ করে পূজাকে সামনে রেখে অসম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সাম্প্রদায়িক শক্তি একটি বড় ধরনের ম্যাসাকার করার চেষ্টা করছে। এই ধরনের খবর আমাদের কাছে আছে। বাংলাদেশ আওয়ামী লীগ মনে করে আমাদের সব শক্তির উৎস হলো জনগণ। সেজন্যই আগামী ১৩ অক্টোবর কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে লাখো মানুষ নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকার কথা রয়েছে বলে জানান।