ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মাধবপুরে কৃষি, প্রাণিসম্পদ উদ্যোক্তা দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: ১৬:৪৩, ২৫ সেপ্টেম্বর ২০২৩

মাধবপুরে কৃষি, প্রাণিসম্পদ উদ্যোক্তা দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালা

.

হবিগঞ্জের মাধবপুরে কৃষি, প্রাণিসম্পদ ও মৎস খাতের   সমৃদ্ধিতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) অ্যাগ্রো সিএসআর প্রকল্প-২০২৩ এর আওতায় ‘ভরসার নতুন জানালা দক্ষতা উন্নয়নে’ বিশেষ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে মাধবপুর উপজেলা মিলনায়তনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি মাধবপুর শাখার আয়োজনে শাখা ব্যবস্থাপক মোহিত রঞ্জন ভট্টাচার্য্যের সভাপতিত্বে কর্মশালায় ৬০ জন প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ দেওয়া হয়।

প্রশিক্ষণ দেন মাধবপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস সাত্তার বেগ, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান ও উপজেলা মৎস্য কর্মকর্তা আবু আসাদ ফরিদুল হক।

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন ইউসিবি পিএলসি মাধবপুর শাখার অপারেশন ম্যানেজার সাইদুর রহমান মোল্লা, জাতীয় পুরস্কার প্রাপ্ত কৃষক বদু মিয়া, মাধবপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এরশাদ আলী, সাধারণ সম্পাদক শংকর পাল চৌধুরী ও উজেলার কর্মরত সাংবাদিকরা।

বিশেষ প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের প্রত্যেককে ইউসিবি পিএলসি পক্ষ থেকে সকালের নাস্তা, দুপুরের খাবার ও জৈব স্যার প্রদান করা হয়।