ঢাকা,  শনিবার  ২২ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঢামেকে বোরকা পরে চুরি করতে গিয়ে ধরা কিশোর

প্রকাশিত: ২০:০৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

ঢামেকে বোরকা পরে চুরি করতে গিয়ে ধরা কিশোর

.

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ৮০১ নম্বর ওয়ার্ডে অভিনব কায়দায় বোরকা পরে মেয়ে সেজে চুরি করার সময় সাব্বির (১৭) নামে এক কিশোরকে আটক করেছেন আনসার সদস্যরা।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে ৮০১ নম্বর ওয়ার্ডে তাকে হাতেনাতে আটক করা হয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) উজ্জ্বল ব্যাপারী বলেন, গতকাল (রোববার) রাতে ৮০১ নম্বর ওয়ার্ড থেকে টাকা চুরি করার সময় বোরকা পরিহিত অবস্থায় আমরা একজনকে আটক করি। এসময় চুরি যাওয়া সাড়ে ৫ হাজার টাকা তার কাছ থেকে উদ্ধার করা হয়। বোরকা পরে মেয়ে সেজে অভিনব কায়দায় হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে-ঘুরে চুরি করত বলে সে স্বীকার করেছে।

তিনি বলেন, এর আগেও সে নাকে স্প্রে করে নারীর কানের দুল, মোবাইল ও টাকা নেওয়ার কথা স্বীকার করেছে।

এদিকে, কিশোর সাব্বির জানায়, ৮০১ নম্বর ওয়ার্ড থেকে এক রোগীর স্বজনের টাকার পার্টস নিয়েছিল সে। পরে আনসার সদস্যরা তাকে ধরে ফেলে। এর আগেও ঢাকা মেডিকেলে সে অনেকবার চুরি করেছে। নারায়ণগঞ্জ থেকে অজ্ঞান করার স্প্রে কিনে এনে নারীদের মুখে দিয়ে তাদের টাকা, গয়না ও মোবাইল নিয়ে যেত সে। তার বাড়ি নারায়ণগঞ্জে। আনসার সদস্যরা ধরার সময় তার সঙ্গে আরও এক নারী ছিল, তবে সে পালিয়ে গেছে।

এ ব্যাপারে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, আমরা একজনকে বোরকা পরিহিত অবস্থায় ৮০১ নম্বর ওয়ার্ড থেকে আটক করি। পরে বোরকা খুলে দেখা যায় সে একজন ছেলে। তার সঙ্গে আরও কে কে জড়িত রয়েছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যাচাই-বাছাই শেষে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তাকে তুলে দেওয়া হবে।