ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভাতিজাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল চাচারও

প্রকাশিত: ১৭:২৯, ৫ সেপ্টেম্বর ২০২৩

ভাতিজাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল চাচারও

.

যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ধোপাখোলা গ্রামে ট্রেনে কাটা পড়ে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধোপাখোলা গ্রামের মৃত আনোয়ার বিশ্বাসের ছেলে আমিরুল ইসলাম (৫৫) ও তার ভাতিজা মনিরুল ইসলামের দেড় বছর বয়সী ছেলে মোহাম্মদ ইউসুফ।

স্থানীয় ইউপি সদস্য মইনুর রহমান জানান, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে চাচা আমিরুল ইসলাম তার ভাতিজা শিশু ইউসুফকে নিয়ে বাড়ির বাইরে বের হন। আমিরুল শিশু ইউসুফকে ধোপাখোলা রেলওয়ে ব্রিজের ওপর বসিয়ে রেখে পাশের জলাশয়ে শামুক কুড়াতে নামেন। এ সময় বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা এক্সপ্রেস ট্রেন চলে আসে। আমিরুল ট্রেন আসতে দেখে ছুটে গিয়ে শিশু ইউসুফকে রক্ষা করতে যায়। কিন্তু এ সময় ইউসুফ ব্রিজ থেকে নিচে পড়ে যায় এবং আমিরুল ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মআরা যান। পরে আশপাশের লোকজন ছুটে এসে শিশু ইউসুফকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

রেলওয়ে থানা পুলিশের (জিআরপি) উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ইউসুফের মরদেহ হাসপাতালে এবং আমিরুলের মরদেহ ঘটনাস্থলে রয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।