ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী-ছেলের মৃত্যু

প্রকাশিত: ২২:৩১, ২৬ আগস্ট ২০২৩

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী-ছেলের মৃত্যু

.

রাজশাহীর তানোরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ও ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অলিউলকে (৩৫) আটক করেছে পুলিশ। শনিবার (২৬ আগস্ট) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার মুন্ডুমালা পৌরসভার পাচন্দর উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর পূর্বপাড়ার অলিউলের স্ত্রী নিপা আক্তার (২২) ও ছেলে নূর (৬)।

আটক অলিউল পাচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর পূর্বপাড়ায় মো. সিদ্দিকের ছেলে। ঘটনার পর স্থানীয়রা অলিউলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন। পরে পুলিশ তাকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে অলিউল সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বলেন, অলিউল নেশাগ্রস্ত। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। ধারণা করা হচ্ছে এই বিরোধের জেরে এমন ঘটনা ঘটেছে। অলিউল নিহত নিপা আক্তারের পেটের ছয় জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছেন। এছাড়া ছেলের বুকে আঘাত করেছেন।

তিনি আরও বলেন, স্থানীয়রা গণপিটুনি দিয়ে অলিউলকে পুলিশে দিয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা হবে। বিস্তারিত পরে জানানো হবে।