ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

গ্রীন অরণ্য পার্কে টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা

গাজীপুর কথা

প্রকাশিত: ১৩ মে ২০২২  

টুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার জনাব মোহাম্মদ নাঈমুল হাছান ভালুকা সিডষ্টোরে গ্রীন অরণ্য পার্ক এন্ড রিসোর্ট পরিদর্শন করেন। পরিদর্শনকালে ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার, গ্রীন পার্ক এন্ড রিসোর্ট কর্তৃপক্ষ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় টুরিস্ট পুলিশ এর কার্যক্রম, ভালুকার বিভিন্ন পর্যটন স্পটে পর্যটক ও দর্শনার্থীদের নিরাপত্তাসহ বিভিন্ন বিষয়ে মত বিনময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পার্কে আগত পর্যটক ও দর্শনার্থীদের সাথে পার্কে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা সৌজন্যমূলক এবং সহযোগিতাপূর্ণ আচরণ করে ভ্রমণকারীরা যাতে কোন ভাবেই হয়রানি করা না হয় ' পার্কে প্রবেশ মূল্য নির্ধারিত হারের চেয়ে বেশি না রাখাসহ আগতদের বিভিন্ন সুবিধা অসুবিধা সম্পর্কের নজর রাখতে কর্তৃপক্ষের প্রতি পুলিশ সুপার আহ্বান জানান।

তিনি ময়মনসিংহের ভালুকায় পর্যটন শিল্প বিকাশের স্বার্থে বিভিন্ন স্পর্ট ও পার্কে আগত পর্যটকদের সাথে সোহার্দ্য পূর্ণ ব্যবহার করতে, পণ্যের মূল্য বেশি না রাখতে ও আগত নারী দর্শনার্থীরা যেন কোন রকম ইভটিজিংয়ের শিকার না হয় সে বিষয়ে দৃষ্টি রাখতে পার্ক কর্তৃপক্ষ ও স্থানীয় ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করেন।

সভায় ময়মনসিংহ রিজিয়নের সহকারী পুলিশ সুপার কৃষ্ণ কুমার সরকার, গ্রীন অরণ্য পার্কের পরিচালক মাহমুদুল হাসান মুরাদ, ময়মনসিংহের বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হক জুয়েল এশিয়ান টিভির ভালুকা প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম কবি ও ছড়াকার শফিউল্লা লিটন সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা
গাজীপুর কথা