ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জামালপুরে ট্রেনের ছাদে ডাকাতদল, দুই যাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪:১০, ২৪ সেপ্টেম্বর ২০২১

জামালপুরে ট্রেনের ছাদে ডাকাতদল, দুই যাত্রীর মরদেহ উদ্ধার

ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদ থেকে দুজনের মরদেহ এবং একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে লাশ দুটিসহ আহত ব্যক্তিকে উদ্ধার করে রেলওয়ে পুলিশ।
নিহত দুজনের মধ্যে এক জনের নাম নাহিদ (৪০)। অপর জনের নাম-পরিচয় পাওয়া যায়নি। অন্যদিকে, আহত ব্যক্তির নাম রুবেল। তাঁকে উদ্ধার করে জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ১৫ থেকে ২০ জন যাত্রী ভ্রমণ করছিল। ট্রেনটি গফরগাঁও স্টেশন পার হলে চার থেকে পাঁচ সদস্যের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে ট্রেনের ছাদে অবস্থানরত যাত্রীদের ওপর হামলা চালায় এবং তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় নাহিদ, রুবেলসহ আরও তিন জন ডাকাতদের সঙ্গে কথা বলতে যান। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ময়মনসিংহ স্টেশনের আগে কেওয়াটখালী এলাকার ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে দুজন ট্রেন থেকে ছিটকে পড়ে যান এবং নাহিদ, রুবেলসহ আরেক জন ট্রেনের ছাদেই পড়ে থাকেন।
জামালপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. মিলন মিয়া জানান, কমিউটার ট্রেনটি ময়মনসিংহ স্টেশন ছাড়ার পর স্টেশন মাস্টার জানান ট্রেনের ছাদে অজ্ঞাত তিন জন লোক আহত অবস্থায় পড়ে আছেন। পরে ট্রেনটি পিয়ারপুর স্টেশনে এলে ট্রেনের ছাদে আহত ব্যক্তিদের খোঁজা হয় এবং জামালপুর স্টেশনে ট্রেনের যাত্রাবিরতিকালে তিন জনকেই উদ্ধার করে জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর কথা