ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিএনপির ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না

প্রকাশিত: ০০:৪২, ২১ অক্টোবর ২০২৩

বিএনপির ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না

সংগৃহীত ছবি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিএনপির ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না। যারা দেশের বিরুদ্ধে, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদেরকে সফল হতে দেয়া হবে না। 

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মির্জা আজম বলেন, বিএনপি রাজনৈতিক কর্মসূচিতে ব্যর্থ। তাই মহাসমাবেশের মতো শেষ কর্মসূচি দিয়ে মরণ কামড় দিতে চায়। ২০১৪ ও ২০১৮ সালে তারা যা করছে আবার তা করতে চায়। কিন্ত এবার আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত আছে, তাদের মোকাবিলাসহ প্রতিহত করার জন্য। 

তিনি বলেন, এই সরকারকে এবং প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার জন্যই বিএনপি চূড়ান্ত কর্মসূচির ঘোষণা করেছে। আর তা হলো ২৮ তারিখ মহাসমাবেশের নামে ঢাকা অবরোধ। তারা মহাসমাবেশের নামে অবরোধ করে মরণ কামড় দিতে চায়; কিন্তু তা হতে দেয়া হবে না। ওই দিন আওয়ামী লীগও সমাবেশ করার সিদান্ত নিয়েছে। তাই নারায়ণগঞ্জ থেকে লক্ষাধিক নেতাকর্মীকে সমাবেশে অংশগ্রহণ করতে হবে। 

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।