ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাসিক ৩৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের আত্মহত্যা

প্রকাশিত: ১৫:৫৩, ২৮ মে ২০২০

গাসিক ৩৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের আত্মহত্যা

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনির হোসেন আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নিজবাড়ি থেকে গাছা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

সাবেক কাউন্সিলর মনির হোসেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬নং ওয়ার্ডের কামারজুরী এলাকার মৃত আতাউর রহমানের ছেলে।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে আত্মহত্যার খবর পেয়ে মনির হোসেনের বাড়িতে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়। মনির হোসেন বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন। করোনা উপসর্গ থাকায় তার টেস্ট করানো হয় কিন্তু টেস্টের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

তবে তিনি একটি চিঠি লিখে গেছেন। যেখানে উল্লেখ করেছেন ‘তিনি ২০ লাখ টাকা ঋণগ্রস্ত আছেন। তার মৃতদেহ যেন কোনোপ্রকার কাটা-ছেঁড়া ছাড়াই দাফন করা হয়।’

নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্থানীয় একটি মসজিদে দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। ধারণা করা হচ্ছে তিনি মানসিকভাবে বিষাদগ্রস্ত ছিলেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

উল্লেখ্য, নিহত মনিরের চাচা সানাউর রহমান গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। পরে মেয়াদ শেষ হওয়ার আগেই শারীরিক অসুস্থতায় তিনি মৃত্যুবরণ করেন। সানাউর রহমান মৃত্যুবরণ করায় ওয়ার্ডটি শূন্য হয়। পরে উপনির্বাচনে মনির হোসেন কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।

গাজীপুর কথা

আরো পড়ুন