ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার, গ্রেফতার ৪

প্রকাশিত: ১৬:৫৮, ১৩ জানুয়ারি ২০২১

গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার, গ্রেফতার ৪

গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমীনকে উদ্ধার করেছে র‍্যাব। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক শালবনের ভিতর থেকে তাকে উদ্ধার করে র‍্যাব সদস্যরা। এ ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীসহ অপহরণকারী ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ষ্টিলের চাপাতি, ২টি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনসহ ১০টি মোবাইল ফোন, বিকাশ লেনদেন এর কাজে ব্যবহৃত ৮টি সীম কার্ড, নগদ ২১০০টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১ স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর চক্রবর্তী এলাকা থেকে গার্মেন্টস কর্মকতা রুহুল আমিন(৪৫) চন্দ্রা যাওয়ার পথে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা মাইক্রোবাসে করে মৌচাক শালবন বাগানের ভিতর নিয়ে গাছের সাথে বেধে রেখে নির্মম ভাবে মারধর করে এবং পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে তিনটি বিকাশ নাম্বারের মাধ্যমে এক লক্ষ টাকা পরিশোধ করলেও মুক্তি দেয়নি চক্রটি।

পরিবারের পক্ষ থেকে গত ২৬ ডিসেম্বর জিএমপি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং গত ১১ জানুয়ারি পরিবার র‍্যাবকে জানালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা থেকে অপহরণ চক্রের সদস্য সবুজ হাওলাদার (৩৩) তার স্ত্রী শারমিন আক্তার (২৫) ও সহযোগী রাসেল মিয়া (৩০), হাফিজুর ইসলামকে (৩২) গ্রেফতার করে র‍্যাব। তাদের দেয়া তথ্যমতে, গাজীপুর মৌচাক এলাকায় শালবন বাগানের ভিতর থেকে রুহুল আমীনকে উদ্ধার করা হয়।

গাজীপুর কথা

আরো পড়ুন