ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দুই স্মার্টওয়াচ আনছে নয়েজ

প্রকাশিত: ১৭:২৫, ৩০ নভেম্বর ২০২৩

দুই স্মার্টওয়াচ আনছে নয়েজ

সংগৃহীত ছবি

জনপ্রিয় স্মার্টওয়াচ নির্মাতা সংস্থা নয়েজ নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। সংস্থার জনপ্রিয় স্মার্টওয়াচ সিরিজ কালারফিটের দুটি ওয়াচ আনছে এবার। তার একটি হলো নয়েজ কালারফিট প্রো ৫ এবং অপরটি নয়েজ কালারফিট প্রো ৫ ম্যাক্স। এই স্মার্টওয়াচ দুটি হলো কালারফিট ৪ সিরিজের পরবর্তী প্রজন্ম।

নয়েজের নতুন স্মার্টওয়াচ দুটি দেখতে খুবই সুন্দর। সবথেকে নজরকাড়া হল এই দুই ঘড়ির কালার অপশন। একাধিক কালার অপশন যেমন রয়েছে, তেমনই আবার রয়েছে লেদার থেকে শুরু করে সিলিকন, নাইলন এবং মেটাল স্ট্র্যাপও রয়েছে। পাশাপাশিই আবার রয়েছে নানাবিধ স্পোর্টস মোড এবং SOS কানেক্টিভিটিও সাপোর্ট করবে ঘড়িটি।

নয়েজ কালারফিট প্রো ৫ স্মার্টওয়াচে রয়েছে ১.৮৫ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৩৯০×৪৫০ পিক্সেল। আবার ম্যাক্স ভ্যারিয়েন্টে দেওয়া হয়েছে একটি ১.৯৬ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৪১০ x ৫০২ পিক্সেল। দুটি ঘড়ির ডিসপ্লেই ৬০০ নিটস ব্রাইটনেস অফার করছে এবং ডাস্ট-ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত।

নয়েজ হেল্থ স্যুট অ্যাপের সাপোর্ট পেতে চলেছে এই দুটো ঘড়িই, যা ব্যবহারকারীদের হার্ট রেট থেকে শুরু করে SpO2, স্লিপ প্যাটার্ন এবং স্ট্রেস লেভেলও ট্র্যাক করতে দেয়। প্রোডাক্টিভিটি স্যুট সহযোগে হাজির হচ্ছে ঘড়ি দুটি, যা ডেইলি রিমাইন্ডার এবং ওয়েদার ফরকাস্টের মতো একাধিক জরুরি বিষয় প্রতিনিয়ত অ্যাক্সেস করতে দেবে।

এছাড়া রয়েছে প্রায় ১০০টিরও স্পোর্টস মোড এবং ১৫০টি ওয়াচ ফেস। ঘড়ি দুটির বেস মডেলের দাম যথাক্রমে ৩ হাজার ৯৯৯ রুপি ও ৪ হাজার ৯৯৯ রুপি। এই দুই ঘড়িরই আবার যে এলিট এডিশন রয়েছে, সেই মডেল দুটির দাম যথাক্রমে ৪ হাজার ৯৯৯ রুপি এবং ৫ হাজার ৯৯৯ রুপি। নয়েজের অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজনে স্মার্টওয়াচটি কিনতে পারবেন।

নয়েজ কালারফিট প্রো ৫ স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন মিডনাইট ব্ল্যাক, ভিন্টেজ ব্রাউন, সানসেট অরেঞ্জ, ক্লাসিক ব্লু, ক্লাসিক ব্রাউন, এলিট ব্ল্যাক, এলিট রোজ গোল্ড, অলিভ গ্রিন, রেইনবো ওয়েভ এবং স্টারলাইট এবং নয়েজ কালারফিট প্রো ৫ মাক্স স্মার্টওয়াচগুলো পাওয়া যাবে জেট ব্ল্যাক, স্পেস ব্লু, ক্লাসিক ব্ল্যাক, ক্লাসিক ব্রাউন, এলিট ব্ল্যাক, এলিট সিলভার, সেজ গ্রিন এবং শ্যাডো ব্ল্যাক কালার অপশনে। নয়েজের অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজনে স্মার্টওয়াচটি কিনতে পারবেন।