ঢাকা,  মঙ্গলবার  ১৮ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গিতে নয়ন হত্যা : মূল ছিনতাইকারী সাদ্দাম গ্রেপ্তার

প্রকাশিত: ১২:০৮, ৫ জুন ২০২৪

টঙ্গিতে নয়ন হত্যা : মূল ছিনতাইকারী সাদ্দাম গ্রেপ্তার

ফাইল ছবি

টঙ্গি পশ্চিম থানা এলাকায় ছিনতাইকারীর হাতে নয়ন হত্যা মামলায় মূলহোতা সাদ্দাম ওরফে চোর সাদ্দামকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৪ জুন) দিবাগত রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১ এর একটি দল।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গত ১০ জানুয়ারি ভোর পৌনে ৫টায় টঙ্গি পশ্চিম থানাধীন হোসেন মার্কেটের কাঠপট্টি মেসার্স খান এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে অজ্ঞাতপরিচয় দুই ছিনতাইকারী মোটরসাইকেলযোগে এসে ভুক্তভোগী নয়ন মৃধাকে (৩৬) জিম্মি করে। এরপর ধারালো চাকু দিয়ে আঘাত করে গুরুতর জখম করে টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। 

পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে অজ্ঞাতপরিচয় ছিনতাইকারীদের আসামি করে চাচাতো ভাই ছিদ্দিকুর রহমান শামীম  টঙ্গি পশ্চিম থানায় একটি দস্যুতাসহ হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর মূলহোতা সাদ্দাম আত্মগোপনে চয়ে যায়। 

জড়িত আসামিদের গ্রেপ্তারে র‌্যাব-১ এই হত্যাকাণ্ডের আসামিকে আইনের আওতায় আনার জন্য ছায়া তদন্ত শুরু ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।    

মঙ্গলবার রাতে র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে মূল আসামি সাদ্দাম মিয়াকে ডিএমপির উত্তরা পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ১ নং সেক্টরের লোটো শো-রুমের সামনে থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।