ঢাকা,  মঙ্গলবার  ১৮ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ডিবি পরিচয়ে টাকা লুট, বরখাস্ত পুলিশ সদস্যসহ গ্রেফতার ২

প্রকাশিত: ২৩:৫৪, ৮ সেপ্টেম্বর ২০২৩

ডিবি পরিচয়ে টাকা লুট, বরখাস্ত পুলিশ সদস্যসহ গ্রেফতার ২

.

গাজীপুর মহানগরীর টঙ্গীর স্টেশন রোড এলাকায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে বিকাশ দোকানির কাছ থেকে টাকা লুটের ঘটনায় জড়িত অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মধ্যে আজাদুর রহমান আজাদ সাময়িক বহিষ্কার হওয়া পুলিশ সদস্য। আর কামরুজ্জামান টিটু নিজেকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক পরিচয় দিলেও তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিকাশ এজেন্ট সুমন ও তার ভাতিজা আবিরকে ডিবির স্টিকার সংবলিত একটি মাইক্রোবাস থেকে সাত-আটজন দুর্বৃত্ত নেমে এলোপাতাড়ি মারধর করে গাড়িতে তোলার চেষ্টা করেন। পরে তারা চিৎকার শুরু করলে তাদের কাছে থাকা ব্যাগভর্তি সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা।

এ ঘটনার পরদিন মঙ্গলবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগীরা। বুধবার মামলা নিয়ে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অভিযান শুরু করে টঙ্গী পূর্ব থানা পুলিশ। একপর্যায়ে বুধবার রাতে দুইজনকে ঢাকা ও টঙ্গীর মদিনাপাড়া থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে তাদের দুইজনকে চিহ্নিত করা হয়। গ্রেফতার পুলিশ সদস্য আজাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ থাকায় তিনি সাময়িক বরখাস্ত রয়েছেন।