ঢাকা,  শনিবার  ২৪ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৫:৪৩, ১৭ মার্চ ২০২৩

কালিয়াকৈরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উদযাপন

সংগৃহিত ছবি

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মধ্য দিয়ে কালিয়াকৈরে উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০টার দিকে দিবসটি উপলক্ষে উপজেলা মুক্তিযুদ্ধ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা  নিবেদন করেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ।

পরে কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের উদ্যোগে চন্দ্রান্থ পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।
কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়ের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়ার আয়োজনের সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিকদার মোশারফ হোসেন , আরো বক্তব্য রাখেন জেলা শ্রমীক লীগের সাধারন সম্পাদক খন্দকার মফিজুর রহমান লিটন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আইয়ুব মন্ডল, যুগ্ন সাধারন সম্পাদক শরীফুল হক শরীফ মন্ডল, কৃষকলীগের সভাপতি নুরুল ইসলাম সরদার, সাধারন সম্পাদক মিজানুর রহমান, শ্রমিকলীগের সভাপতি রুবেল পারভেজ, সাধারন সম্পাদক সেলিম হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোবারক হোসেন মোড়ল, সাধারন সম্পাদক স্বপন সরকার, তাতীলীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক বিপ্লব হোসেন, যুব মহিলা লীগের আহবায়ক রূপালী রূপা, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, মহল্লা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাতীলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

বক্তারা বঙ্গবন্ধুর জীবন দর্শন, আদর্শ, বর্ণাঢ্য কর্মজীবন ও শিশুর প্রতি তার ভালোবাসা নতুন প্রজন্মের নেতৃবৃন্দের সামনে তুলে ধরেন। পরে দোয়া মাহফিল ও কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়।