ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৬:১০, ৫ ডিসেম্বর ২০২৩

টঙ্গীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুরে টঙ্গীতে সান্ত্বনা আক্তার (২৫) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে টঙ্গীর বড় দেওড়া এলাকা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত সান্ত্বনা আক্তার জামালপুর জেলার মেলান্দহ থানার আমিত্তি গ্রামের আলালের মেয়ে। তিনি টঙ্গীর বড় দেওড়া এলাকায় বাড়ি ভাড়া নিয়ে পরিবারসহ থাকতেন। 

পুলিশ মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে। 

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে হঠাৎ সান্ত্বনা নিজ কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে পরিবারের অন্যরা ডাকাডাকি করলেও তাঁর কোনো সাড়া না পেয়ে আশপাশের লোকজনকে ডাকে। এ সময় স্থানীয়রা কক্ষের দরজা ভেঙে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে। পরে তাঁকে উদ্ধার করে টঙ্গীর একটি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি জানালে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

টঙ্গীর গুশুলিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহাবুদ্দীন আহমেদ বলেন, মৃত অবস্থায় সান্ত্বনাকে হাসপাতালে আনা হয়। 

সান্ত্বনার মা রেজিয়া বেগম বলেন, ‘কয়েক মাস আগে বিবাহ বিচ্ছেদ হয় সান্ত্বনার। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। আজ সকালে হঠাৎ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।’ 

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।