ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর যাওয়ার পথে ‘উধাও হওয়া’ ভুট্টাবোঝাই ট্রাক উদ্ধার, ৩ জন কারাগারে

প্রকাশিত: ২৩:০৪, ৩ ডিসেম্বর ২০২৩

গাজীপুর যাওয়ার পথে ‘উধাও হওয়া’ ভুট্টাবোঝাই ট্রাক উদ্ধার, ৩ জন কারাগারে

পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিং। ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও থেকে গাজীপুর যাওয়ার পথে উধাও হওয়া ভুট্টাবোঝাই ট্রাক ১২ দিন পর উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার আশুলিয়া এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় গতকাল তিনজনকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজ রোববার ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার সুপার উত্তম প্রসাদ পাঠক এসব তথ্য জানিয়েছেন। 

প্রেস বিফ্রিংয়ে জানানো হয়, ওই ট্রাকে ৩৮০ বস্তা ভুট্টা ছিল। যার আনুমানিক বাজার মূল্য ৭ লাখ ২৩ হাজার টাকা। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বগুড়ার গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের বাসিন্দা ও ট্রাকচালক শিপন মিয়া (২৫), খুলনার দাকোপ উপজেলার কেওড়াখালী গ্রামের মো. জাহিদ হাসান বাবু (২৫) ও বগুড়ার ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মো. আব্বাস আলী (৫০)। 

পুলিশ সুপার জানান, গত ২০ নভেম্বর মামলার বাদী স্বপন রায় ঠাকুরগাঁওয়ে তাঁর মিল থেকে ৩৮০ বস্তা ভুট্টা গাজিপুরের বাঘের বাজারের কোয়ালিটি ফিড মিলে নেওয়ার জন্য একটি ট্রাক ভাড়া করেন। ট্রাকটি ফিড মিল থেকে ভুট্টা বোঝায় করে গাজীপুরের উদ্দেশ্যে রওনা হলেও নির্ধারিত সময়ে সেখানে পৌঁছায়নি। 

ট্রাকটির কোনো সন্ধান না পেয়ে গত শুক্রবার ঠাকুরগাঁও থানা-পুলিশকে বিষয়টি জানান এবং থানায় মামলা করেন। মামলার পর ঠাকুরগাঁও পুলিশ অভিযানে নেমে আশুলিয়া থানা-পুলিশের সহযোগিতায় আশুলিয়া এলাকা থেকে শিপন মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাঁদের দেওয়া তথ্যমতে ভুট্টাবোঝাই ট্রাকটি উদ্ধার করা হয় এবং বাকি দুজনকে গ্রেপ্তার করা হয়।