ঢাকা,  মঙ্গলবার  ২৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কোনাবাড়িতে গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের ৭ কমিটি অনুমোদন

প্রকাশিত: ১৬:১৬, ১৪ মে ২০২৪

কোনাবাড়িতে গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের ৭ কমিটি অনুমোদন

ফাইল ছবি

গাজীপুর মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগ কোনাবাড়ি থানাসহ এর অন্তর্গত আরও ৬টি ওয়ার্ড কমিটির অনুমোদন দিয়েছে। গাজীপুর মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি সনজিৎ মল্লিক (বাবু) ও সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন রোববার এই কমিটির অনুমোদন দেন।

তাদের স্বাক্ষরিত কোনাবাড়ি থানা কমিটির সভাপতি হলেন মো. আজিজুল বারী হেলাল এবং সাধারণ সম্পাদক মো. রাকিবুল হাসান রাকিব। একই দিন ওই থানা কমিটির অন্তর্গত আরও ৬টি ওয়ার্ড (৭ থেকে ১২ নম্বর ওয়ার্ড) শাখা কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিগুলোর সভাপতি/সম্পাদকরা হলেন- ৭ নং ওয়ার্ড সভাপতি মো. সাগর হোসেন, সম্পাদক মো. জহির পালোয়ান জয়, ৮ নং ওয়ার্ড সভাপতি মো. শহিদুল ইসলাম, সম্পাদক তুহিন আহাম্মেদ সাদ্দাম, ৯নং ওয়ার্ড সভাপতি মো. রাইসুল ইসলাম রনি, সম্পাদক আজহারুল ইসলাম ফারুক, ১০নং ওয়ার্ড সভাপতি নাঈম হোসেন, সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ১১নং ওয়ার্ড সভাপতি মো. ইউছুফ আলী, সম্পাদক মো. রাকিব হোসেন সরকার, ১২নং ওয়ার্ড কমিটির সভাপতি হলেন এড. নূর-এ আলম জিকু এবং সম্পাদক মো. জাহিদ হাসান।

উল্লেখ্য, থানা ও  ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকরা সকলের সাথে সমন্বয় করে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।