ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া মালামাল উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশিত: ২১:৩৬, ৫ ফেব্রুয়ারি ২০২৩

আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া মালামাল উদ্ধার, গ্রেপ্তার ২

দুই চোর গ্রেফতার

গাজীপুর সদর উপজেলায় ভাওয়ালগড় ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া সরকারী ঘরের মালামালসহ দুই চোরকে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগর ইউনিয়নে বেগমপুর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া টিন ও প্লাষ্টিকের দরজা উদ্ধার করা হয়। এই ঘটনায় অজ্ঞাতসহ ৫ জনের নামোল্লেখ করে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আসামিরা হলেন, সদরের বেগমপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে আলম (৪০), একই গ্রামের মৃত আফতাব উদ্দিনের মেয়ে নিলুফা বেগম (২৬), ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার মধ্য ভালুকা গ্রামের আ.মোতালেবের ছেলে শরিফ হোসেন (৪০), জামালপুর সদর থানার খড়খড়িয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে হায়াত উল্লাহ (৬০), ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার মুন্সীরহাটের রাসেল মিয়া (২৪)।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি), মাহাতাব উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়দেবপুর থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর চক্রের দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আশ্রয়ণ প্রকল্পের সর্বমোট ৯২ পিস টিন ও ৬টি প্লাষ্টিকের দরজা উদ্ধার করা হয়। রোববার দুপুর আসামীদের গাজীপুর জেলা আদালতে পাঠানো হয়। বাকী মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।