ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে পোষাক কারখানার শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ২

প্রকাশিত: ১৪:২৯, ১১ জানুয়ারি ২০২২

শ্রীপুরে পোষাক কারখানার শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ২

গাজীপুরের শ্রীপুরে পোষাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। ৯ জানুয়ারী রোববার রাত সাড়ে এগারোটার সময় উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন নেত্রকোনা জেলার সিংগারগালা গ্রামের মৃত গণি মিয়ার ছেলে সুমন (১৮) ও ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার বক্তগুরা গ্রামের আ.গফুর মিয়ার ছেলে আল আমিন (৩০)। তারা দু’জনেই আবদার গ্রামের ঢালী পাড়ায় ভাড়া থেকে স্থানীয় একটি পোষাক কারখানায় চাকুরী করতো। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সোমবার (১০ জানুয়ারি) রাতে থানায় মামলা করেছে।

ধর্ষিতা নারী বাবার সাথে ভাড়া থেকে স্থানীয় একটি পোষাক কারখানায় চাকুরী করতো। সুমন মিয়া ভিকটিমকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। রোববার রাত এগারটার দিকে বাসার অদূরে দোকান থেকে বিস্কুট আনতে যায় ওই নারী। পরে তার বন্ধু আল-আমিনের সহায়তায় ভিকটিমকে রাস্তা থেকে কৌশলে তার ভাড়া বাসায় নিয়ে দু’বন্ধু মিলে পালাক্রমে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিম আবদার গ্রামের ঢালী পাড়ার নূরু মিয়ার বাড়িতে বাবার সাথে ভাড়া থেকে স্থানীয় পোষাক কারখানায় চাকুরী করে। সুমন দীর্ঘ দিন ধরে ওই নারীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। সুমনের প্রস্তাবে রাজি হয়নি সে। এতে সুমন তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। পরে সুমন ও আল আমিন মিলে তাকে ধর্ষণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাৎক্ষনিক ভাবে দু’ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে ভিকটিমের অভিযোগে মামলা রুজু হয়েছে। আসামীদেরকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

গাজীপুর কথা