ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

খুলনায় ২৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৮:১৬, ১৩ নভেম্বর ২০২৩

খুলনায় ২৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

খুলনা সার্কিট হাউজের সামনে সোমবার দুপুরে ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা

খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সার্কিট হাউজ মাঠে আজ সোমবার (১৩ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশের আগে শেখ হাসিনা এসব প্রকল্প উদ্বোধন করেন।

এর আগে দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে হেলিকপ্টারে খুলনা জেলা স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী। সার্কিট হাউজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন শেখ হাসিনা।

আজ সোমবার (১৩ নভেম্বর) বেলা ১১টা ৫০ মিনিটের দিকে মহাসমাবেশ শুরু হয়। সমাবেশে বক্তৃতা করেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক। মহাসমাবেশে যোগ দিতে সকাল থেকে খুলনাসহ বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা মিছিলসহ সার্কিট হাউজ মাঠে জড়ো হন।

জানা গেছে, পাঁচ বছর পর প্রধানমন্ত্রীর এই মহাসমাবেশ ঘিরে খুলনা পরিণত হয়েছে উৎসবের নগরীতে। সমাবেশস্থল ও আশপাশে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।