ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিয়ের পর ১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতির

প্রকাশিত: ১৬:০৫, ৫ ডিসেম্বর ২০২৩

বিয়ের পর ১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতির

বিয়ের পর ১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতির

১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতি চোপড়ার। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন নায়িকা। এখন জিমে গিয়ে পুরোনো চেহারায় ফেরার জন্য ঘাম ঝরাচ্ছেন তিনি। কিন্তু প্রশ্ন হলো, কেন হঠাৎ এত ওজন বেড়েছে পরিণীতির। বিয়ের পর নাকি ওজন বাড়ে– এমন ধারণা রয়েছে বাঙালি নারীদের মধ্যে। তবে কি নায়িকাদের ক্ষেত্রেও সেই ধারণা কাজ করে? নাকি অন্য কোনো কারণ?

বিয়ের পরে ১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতি চোপড়ার। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন নায়িকা। এখন জিমে গিয়ে পুরোনো চেহারায় ফেরার জন্য ঘাম ঝরাচ্ছেন তিনি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় পরিণীতি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, জিম করছেন তিনি। সেইসঙ্গে একটি লম্বা ক্যাপশন যোগ করেছেন সেখানে।

পরিণীতি লিখেছেন, শেষ ছয় মাস কাটিয়েছি রহমান স্যারের স্টুডিওতে গান গেয়ে আর বাড়ি ফিরে যতটা সম্ভব জাঙ্ক ফুড খেয়ে। এই রুটিন মেনে চলতাম যাতে আমি ‘চমকিলা’-র জন্য অন্তত ১৫ কেজি ওজন বাড়াতে পারি। গান এবং খাওয়া.. এই ছিল আমার রুটিন। এবার ওই ছবির শুটিং শেষ। এবার গল্পটা সম্পূর্ণ উল্টে গেছে। আমি একদিকে যেমন স্টুডিওকে মিস করছি.. তেমনই মনে পড়ছে জিমে আমার ওয়ার্কআউট, আমার পুরোনো চেহারাকে। আবার এবার অমরজ্যোতজির মতো নয়... নিজের মতো দেখতে চাই। সেই পুরোনো আমি। জানি বিষয়টা বেশ কঠিন। কিন্তু ইমতেয়াজ স্যার আর এই চরিত্রের জন্য সবকিছু করতে পারি আমি। আরও অনেক ইঞ্চি কমাতে হবে আমাকে।

সেইসঙ্গে পরিণীতি জানান, নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। পাঞ্জাবি গায়ক অমর সিংহ চমকিলার স্ত্রী অমরজোত চামকিলার চরিত্রে দেখা যাবে তাকে। একটি একটি বায়োপিক।

২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়েন রাঘব-পরিণীতি। পরিণীতি চোপড়া অভিনয়ের পাশাপাশি যে একজন দুর্দান্ত গায়িকাও, এ কথা অজানা নয় কারোও। নেহাত সখের নয়, পরিণীতি বড়পর্দাতেও প্লেব্যাক করেছেন। তার গলায় ‘কেশরী’ ছবির ‘তেরি মিট্টি’ হোক বা ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবির ‘মানা কি হাম ইয়ার নেহি’ গানে দর্শক মজেছেন সুরের যাদুতে।

স্বামী রাঘব চাড্ডার জন্য একটি গান গেয়েছিলেন পরিণীতি। রাঘব-পরিণীতির বিয়ের দিন উদয়পুরের লীলা প্যালেসে বাজানো হয়েছিল সেই গান। পুরো বিষয়টিই একটা চমক ছিল রাঘবের জন্য। তাকে বিশেষ অনুভূতি দিতেই পরিণীতি এ গান করেছিলেন। ‘ও পিয়া’ গানে ছিল প্রেমের কথা, ছিল প্রিয় মানুষকে নিজের করে পেয়ে যাওয়ার বার্তা। গানটি বর্তমানে ইউটিউবে রয়েছে। সেই গানের কভার হিসেবে ব্যবহার করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের ছবি।