ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সিলেটে পাথরবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত: ১৫:৫১, ২৬ এপ্রিল ২০২৪

সিলেটে পাথরবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

সংগৃহীত ছবি

সিলেট-ভোলাগঞ্জের বঙ্গবন্ধু মহাসড়কে পাথরবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো চারজন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে মহাসড়কের কোম্পানীগঞ্জ উপজেলার গৌরীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ছাতক উপজেলার লুবিয়া গ্রামের মোতালিব মিয়ার ছেলে হারুনুর রশিদ ও নেত্রকোণা জেলার কমলাকান্দা থানার বিশরপাশা গ্রামের রনুজিৎ সাহার ছেলে পার্থ সাহা।

আহতরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার নয়াগাঙ্গের পাড় গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে শাহ আলম,  নিহত হারুনুর রশিদের ভাই নয়ন মিয়া, সিলেটের দক্ষিণ সুরমার এখলাছ মিয়া ও অটোরিকশা চালক লিমন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমদ।

জানা যায়, রাতে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ভোলাগঞ্জ থেকে পাথরবাহী একটি ট্রাক সিলেটের উদ্দেশে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়
এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশা যাত্রী পার্থ সাহা। এ সময় আহত পাঁচজনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিলে হারুনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমদ বলেন, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহতদের  হাসপাতালে পাঠিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা। দুর্ঘটনার পরেই পালিয়েছেন ট্রাকচালক। তবে ট্রাক ও অটোরিকশাটি থানা হেফাজতে রয়েছে।