ঢাকা,  শনিবার  ২৪ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ডিবি পরিচয়ে ছয় লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৫

প্রকাশিত: ২০:৩৪, ৪ ডিসেম্বর ২০২৩

ডিবি পরিচয়ে ছয় লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৫

ফাইল ছবি

ডিবি পুলিশ পরিচয়ে এক প্রবাসীর ব্যাংক থেকে তোলা টাকা লুটের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলো- রিয়াজ ওরফে ডিবি রিয়াজ (৩৭), মনির ওরফে দারোগা মনির (৪৭), ড্রাইভার সোহেল রানা (৩৮), সুমন শেখ ওরফে আমির হোসেন (৪২) ও নেসার (৩২)।

ঢাকার পুলিশ সুপার জানান, গত ১২ নভেম্বর কুয়েত প্রবাসী রবিউল আউয়াল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার একটি ব্যাংক থেকে ৬ লাখ টাকা তুলে রিকশায় বাড়ি ফেরার পথে মালিভিটা এলাকায় একটি মাইক্রোবাস তার গতিরোধ করে। এসময় ডিবি পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে তারা। পরে তার হাত-পা বেঁধে মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে তাকে ঢাকা-মাওয়া হাইওয়েতে ফেলে যায়। এ ঘটনায় ভিকটিম রবিউল আউয়াল দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করলে, পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় কেরানীগঞ্জ সাভার ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা পেশাদার ডাকাত এবং তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানাসহ রাজধানী ও আশপাশের জেলায় একাধিক মামলা রয়েছে।