ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টেম্পুতে নেয়া হলো উইন্ডিজ ক্রিকেটারদের ব্যাগ, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১৫:৪৪, ২৬ এপ্রিল ২০২৪

টেম্পুতে নেয়া হলো উইন্ডিজ ক্রিকেটারদের ব্যাগ, ভিডিও ভাইরাল

ছবি: সংগৃহীত

পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে নেপালের মাটিতে পা রেখেছে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল।  বিশ্বকাপের আগমুহূর্তে ক্রিকেটারদের পরখ করতেই এই সফরে উইন্ডিজ স্কোয়াডে তরুণদের সঙ্গে অভিজ্ঞরাও জায়গা পেয়েছেন। তবে নেপালে যাওয়ার পর তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছে ক্যারিবীয় ক্রিকেটাররা। 

বৃহস্পতিবার কাঠমান্ডু বিমানবন্দরে পৌঁছে নেপালের কাছ থেকে ভালো অভ্যর্থনা পায়নি উইন্ডিজ ‘এ’ দল। এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে, উইন্ডিজ ক্রিকেটাররা তাদের ব্যাগ একটি টেম্পুতে রাখছেন। ঐ টেম্পুতে করেই খেলোয়াড়দের ব্যাগগুলো নিয়ে যাওয়া হয়েছে হোটেলে।
 
শুধু তাই নয়, খেলোয়াড়দের পরিবহনের জন্য সাধারণত বিলাসবহুল বাসের ব্যবস্থা করা হয়। কিন্তু নেপাল বিমানবন্দর থেকে উইন্ডিজ ক্রিকেটারদের যে বাসে নিয়ে যাওয়া হয়েছে সেটি সাধারণ একটি ট্যুরিস্ট বাস।

বিমানবন্দরে নেপালের এমন অভ্যর্থনার ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকেই এমন অভ্যর্থনার জন্য নেপাল ক্রিকেট বোর্ডের কড়া সমালোচনা করেছেন। তবে অনেকে এই ঘটনাকে স্বাভাবিকভাবেই নিচ্ছেন। 

নেটিজেনদের মতে, শুধু অভ্যর্থনার পেছনে অনেক অর্থ খরচ করার কোনো মানেই হয় না। যদিও এখন পর্যন্ত নেপাল ক্রিকেট এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট এই বিষয়ে কোনো মন্তব্য করেনি।

আগামী ২৭ এপ্রিল থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ এবং নেপাল দলের পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। এই সিরিজে ক্যারিবীয়দেরকে নেতৃত্ব দেবেন রস্টন চেজ।