ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

৯৯৯ -এ ফোন, ছিনতাই হওয়া অ্যাম্বুলেন্স উদ্ধার করলো ভালুকার পুলিশ

প্রকাশিত: ১৬:৪১, ১৯ আগস্ট ২০২০

৯৯৯ -এ ফোন, ছিনতাই হওয়া অ্যাম্বুলেন্স উদ্ধার করলো ভালুকার পুলিশ

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন কলে ছিনতাই হওয়া অ্যাম্বুলেন্স সোয়া এক ঘণ্টায় উদ্ধার করেছে ময়মনসিংহ ভালুকা মডেল থানার পুলিশ। খবর-ইউএনবির

বুধবার (১৯ আগস্ট) ভোর ৩টা ৪৫ মিনিটে বাংলাদেশ পুলিশ পরিচালিত ৯৯৯ এ সোহেল নামে একজন কলার ভালুকা ময়মনসিংহ থেকে ফোন করে জানান, কিছু দুষ্কৃতকারী তাকে মারধর করে নামিয়ে দিয়ে তার অ্যাম্বুলেন্সটি ছিনতাই করে নিয়ে গেছে।

তিনি আরও জানান, ঢাকায় একটি হাসপাতালে রোগী নামিয়ে দিয়ে তিনি ময়মনসিংহ ফিরছিলেন। পথিমধ্যে গাজীপুরের শ্রীপুরের মাওনা থেকে চারজন যাত্রী তোলেন। এরপর রাত ৩টা ৪৫ মিনিটে ময়মনসিংয়ের ত্রিশালের তেলেরঘাট পৌঁছালে যাত্রী চারজন অস্ত্রের মুখে তাকে অ্যাম্বুলেন্স থেকে থামাতে বাধ্য করে। এরপর তার মোবাইল ফোন ও টাকা পয়সা কেড়ে নিয়ে মারধর করে নামিয়ে দিয়ে অ্যাম্বুলেন্স নিয়ে চলে গেছে। তিনি একজন রিকশাচালকের মোবাইল ফোন ব্যবহার করে ৯৯৯ এ ফোন করেছেন।

জরুরি নম্বরের অপারেটর তাৎক্ষণিকভাবে কলারের সাথে ময়মনসিংহ পুলিশ কন্ট্রোল রুমের কথা বলিয়ে দেয়। একই সাথে ভালুকা মডেল থানা এবং ভরাডোবা হাইওয়ে ফাঁড়িকে বিষয়টি জানানো হয়। সংবাদ পেয়ে একই সাথে পুলিশের সব ইউনিট তৎপর হয়ে ওঠে।

ভোর ৫টায় ভালুকা মডেল থানার এসআই আবুল কালাম আজাদ জরুরি নম্বরে ফোন করে জানান, ভালুকার সি স্টোর হামিদ গার্মেন্টসের পাশ থেকে রাস্তার পাশে থামানো অবস্থায় অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়।

তিনি জানান, ছিনতাইকারীরা প্রথমে শাখা রাস্তা ধরে যাচ্ছিল, এক পর্যায়ে তারা হাইওয়েতে উঠলে সেটির তথ্য পেয়ে তারা অ্যাম্বুলেন্সটিকে ধাওয়া করেন। পুলিশের তৎপরতা টের পেয়ে ছিনতাইকারীরা অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে রেখে পালিয়ে যায়। ছিনতাইকারীদের আটকের প্রচেষ্টা অব্যাহত আছে।

আইনি প্রক্রিয়া শেষে অ্যাম্বুলেন্সটি মালিককে বুঝিয়ে দেয়া হবে বলে জানান এসআই আবুল কালাম আজাদ।

গাজীপুর কথা

আরো পড়ুন