ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হাসপাতালে চিকিৎসা উপকরণ দিলেন রাজবাড়ীর এমপিপুত্র

প্রকাশিত: ১৪:৩৯, ৩০ মার্চ ২০২০

হাসপাতালে চিকিৎসা উপকরণ দিলেন রাজবাড়ীর এমপিপুত্র

করোনাভাইরাস প্রতিরোধ ও চিকিৎসাসেবা অব্যাহত রাখতে ডাক্তার ও সেবিকাদের সুরক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালসহ জেলার তিনটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা উপকরণ বিতরণ করা হয়েছে।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুল হাকিমের নিজস্ব উদ্যোগে সোমবার দুপুরে এ সব উপকরণ বিতরণ করা হয়।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন এএফএম শফীউদ্দীন আশিক মাহমুদ মিতুল হাকিমের পক্ষে করোনাভাইরাসে চিকিৎসাসেবা অব্যাহত রাখতে ডাক্তার ও সেবিকাদের রক্ষার জন্য পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ১২ চ্যানেলের ইসিজি মেশিন, দুইটি সাকার মেশিন, নেবুলাইজার মেশিনসহ ১০ লাখ টাকার চিকিৎসা উপকরণ বিতরণ করেন।

এছাড়া রাজবাড়ী সদর হাসপাতালসহ কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭০ পিস পিপিই, চার শতাধিক মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেন আশিক মাহমুদ মিতুল হাকিম।

চিকিৎসা উপকরণ বিতরণ করার সময় রাজবাড়ী সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম, সাবেক সিভিল সার্জন ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএফএম শফীউদ্দীন, রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিপক কুমার বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. শাফিন জব্বার, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আঞ্জুমারা খাতুন উপস্থিত ছিলেন।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, করোনাভাইরাসের কারণে রাজবাড়ীতে পর্যাপ্ত পরিমাণে পাসসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), হ্যান্ড গ্লাভস ছিল না। এগুলো রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্যের পুত্র আশিক মাহমুদ মিতুল সেগুলো সরবরাহ করছে। আগামীতে চিকিৎসকদের সুরক্ষার জন্য তার যে কোন সহায়তা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন।

গাজীপুর কথা