ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সাত পদাতিক ডিভিশন

প্রকাশিত: ১১:৪০, ৩ মার্চ ২০২১

সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সাত পদাতিক ডিভিশন

বাংলাদেশ সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ মার্চ) সাভার সেনানিবাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এতে প্রধান অতিথি ছিলেন। প্রতিযোগিতা শেষে সেনাপ্রধান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ফেব্রুয়ারি নয় পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত এই ফায়ারিং প্রতিযোগিতা শুরু হয়। বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশনসহ লজিস্টিকস এরিয়া এবং চারটি স্বতন্ত্র ব্রিগেডের ১৫টি দল এতে অংশ নেন। এতে মোট ২০০ জন চৌকস ফায়ারার অংশ নেন। এর মধ্যে নারী সদস্য ছিলেন ১৩ জন।

প্রতিযোগিতায় সাত পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ২৪ পদাতিক ডিভিশন দলের সার্জেন্ট আব্দুল্লাহেল বাকী শ্রেষ্ঠ ফায়ারার এবং সাত পদাতিক ডিভিশন দলের কর্পোরাল মো. জামাল খান দ্বিতীয় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হন।

এ সময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাভার অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা