ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সুইমিংপুলে উত্তাপ ছড়ালেন রেশমি

প্রকাশিত: ১৬:৫৬, ১ ডিসেম্বর ২০২০

সুইমিংপুলে উত্তাপ ছড়ালেন রেশমি

টিভি ধারাবাহিকের জনপ্রিয় মুখ রেশমি দেশাই। জনপ্রিয় সিরিয়াল ‘উত্তরণ’ এবং ‘দিল সে দিল তক’-এ অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন তিনি। শেষবার তাকে দেখা যায় একটা কাপুরের ‘নাগিন ৪’ ধারাবাহিকে শালাখা চরিত্রে। এছাড়া বিগবসে নজর কেড়েছিলেন তিনি।

তাকে সুশীল ও সংস্কারি বৌমার চরিত্রেই দেখে অভ্যস্ত দর্শক। কখনো শাড়ি বা কখনো সালোয়ার কামিজে তাকে দেখা যায়। সেই অভিনেত্রী এবার সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন বিকিনিতে।

কিছু ছবি পোস্ট করেছেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা গেল ছোট পোশাকে উত্তাপ ছড়াচ্ছেন।

গোলাপি রঙের বিকিনি পরে ছবি পোস্ট করলেন ‘বিগ বস’ খ্যাত এ অভিনেত্রী। এই নতুন অবতারে দেখে মুগ্ধ তার ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে স্বচ্ছ নীল সুইমিংপুলের জলের হালকা গোলাপি রঙের বিকিনিতে ডুব দিয়েছেন রেশমি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘স্রোতের সঙ্গে ভেসে চলুন’।

রেশমিকে একেবারে নতুন রূপে দেখে এক ভক্ত কমেন্ট সেকশনে লিখেছেন, ‘এ তো জীবন্ত রূপকথার চরিত্র’। কেউ আবার লিখেছেন, ‘এই ছবি দেখে উষ্ণতা বেড়ে গেছে।’

প্রসঙ্গত, ডিজিটাল মাধ্যমে শিগগিরই একটি কাজ করতে চলেছেন রেশমি। তনুজ বিরানির বিপরীতে অভিনয় করবেন তিনি। ওয়েব সিরিজের নাম ‘তন্দুর’। একটি খুনের পর এক বিবাহিত দম্পতির জীবন কীভাবে বদলে গেল তা নিয়ে তৈরি হবে থ্রিলার সিরিজটি। নিবেদিতা বসু পরিচালিত এই ওয়েব সিরিজ উল্লু অ্যাপে দেখা যাবে।

গাজীপুর কথা